Home বঙ্গ ব্রাহ্মণ ট্রাস্টের ও রাজ্যের বনমন্ত্রীর নামে গুজব। কড়া পদক্ষেপ নিলেন রাজ্য সম্পাদক।

ব্রাহ্মণ ট্রাস্টের ও রাজ্যের বনমন্ত্রীর নামে গুজব। কড়া পদক্ষেপ নিলেন রাজ্য সম্পাদক।

by banganews

পাঁশকুড়া, ৩ সেপ্টেম্বর, ২০২০ঃ  পশ্চিমবঙ্গ সনাতন ব্রাহ্মণ ট্রাস্ট নামে ও পশ্চিমবঙ্গ সরকারের বন মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়ের নামে এবার উঠল গুজব ছড়ানোর অভিযোগ। কেউ বা কারা সোশ্যাল মিডিয়ায় একটি চিঠি পোস্ট করে, তাকে ঘিরে গুজব ছড়াতে শুরু করে। এমনটাই অভিযোগ তুললেন পশ্চিমবঙ্গ সনাতন ব্রাহ্মণ ট্রাস্ট এর সম্পাদক শ্রীধর মিশ্র। শ্রীধর বাবুর অভিযোগ যে কিছু ব্যাক্তি ব্রাহ্মণ ট্রাস্ট ও রাজ্যের মন্ত্রী মাননীয় রাজীব বন্দ্যোপাধ্যায়ের নামে কুৎসা ও অপপ্রচার করছে। সেই চিঠিতে দাবি করা হচ্ছে তারা নাকি সারদা-নারদার নব সংস্করণ। নিজেদের সাফাইয়ে শ্রীধর বাবু বলেন তাদের সমস্ত অডিত করা নথি রয়েছে । কেউ যদি তা দেখতে চায় তাহলে তাদের অফিসে আসতে পারে। তিনি বলেন, “আমরা পুরো হিসাব দিয়ে দেবো। আমাদের সাথে সরাসরি না বলে সোশ্যাল মিডিয়া বা কোন সংবাদ মাধ্যমের দ্বারা সনাতন ব্রাহ্মণ ট্রাস্ট ও মন্ত্রীর নামে অপপ্রচার চালানো হচ্ছে । আমরা এর প্রতিকার পেতে আদালতের দ্বারস্থ হচ্ছি।”
প্রসঙ্গত একটি সংবাদ মাধ্যমের দ্বারা চিঠিটি প্রথম প্রকাশ্যে আসে। এতে লেখা রয়েছে যে সারদা নারদা নব সংস্করণ এই সংস্থা। সেই চিঠিতে আরও লেখা যে সনাতন ব্রাহ্মণ ট্রাস্ট সদস্যদের যদি মহার্ঘভাতা না দেয় তাহলে মাননীয় রাজীব বন্দ্যোপাধ্যায় মন্ত্রীত্ব ছেড়ে দেবেন।

আরও পড়ুন মাথায় রক্তক্ষরণ, গুরুতর অসুস্থ ডা. নির্মল মাঝি

 

এই বিষয়ে পশ্চিমবঙ্গ সনাতন ব্রাহ্মণ ট্রাস্টের সম্পাদক শিধরবাবু জানান যে মন্ত্রী এমন কোনো প্রতিশ্রুতি দেয়নি। পুরোটাই গুজব রটছে। আমরা খুব দ্রুত আইনের ব্যবস্থা নিচ্ছি। ওই চিঠিতে গৌর অধিকারীর নামে এক ব্যক্তির উল্লেখ থাকলেও গৌরবাবুর এখনো কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

You may also like

Leave a Reply!