Home দেশ রিয়াকে সিবিআই-এর ১০ প্রশ্ন, ৩নম্বরটি খুবই গুরুত্বপূর্ণ

রিয়াকে সিবিআই-এর ১০ প্রশ্ন, ৩নম্বরটি খুবই গুরুত্বপূর্ণ

by banganews

দিল্লি,২৮ অগাস্ট: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় সিবিআই-এর প্রশ্নের মুখোমুখি হলেন রিয়া চক্রবর্তী। আজ অর্থাৎ বৃহস্পতিবার টানা আটঘণ্টা জেরা কর হয় রিয়াকে। তিনি ও তাঁর পরিবার যে অসহ্য মানসিক চাপের মধ্য আছেন গতকালই তা সংবাদমাধ্যমে জানিয়েছিলেন রিয়া।এরপরেই আজ জিজ্ঞাসাবাদ

সূত্রের খবর, রিয়া চক্রবর্তীর বয়ান রেকর্ড করছেন সিবিআই দলের প্রধান নুপুর প্রসাদ। সুশান্তের পরিবারের তরফে অভিযোগ করা হয়েছে, রিয়া এবং তাঁর পরিবার সুশান্তকে মানসিক নির্যাতন করত এবং সুশান্তের অ্যাকাউন্ট থেকে টাকাও নিয়েছিল। এমনকী সুশান্তের মৃত্যুর পিছনে রিয়ার পরিবারের হাত থাকতে পারে বলেও অভিযোগ উঠেছে। এইসব অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত করছে সিবিআই। রিয়ার ভাইকেও জিজ্ঞাসাবাদ করা হয় সিবিআই-এর তরফে। দু’জনকেই আলাদাভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে সূত্রের খবর। দেখা হবে দু’জনের বয়ানের মধ্যে কোনও অসঙ্গতি আছে কিনা।

আরও পড়ুন সুশান্তের শেষ গুগল সার্চ ‘প্রপার্টি’, জানাল সিট-এর সূত্র

সুশান্তের সঙ্গে একবছর থাকার পর তাঁর মৃত্যুর ৬দিন আগে সুশান্তের বাড়ি ছাড়েন রিয়া। কেন? এখানেই বেশ কয়েকটি প্রশ্ন উঠে আসছে সিবিআই-এর আধিকারিকদের মনে। সূত্রের খবর, সিবিআই-এর তরফে রিয়ার কাছ থেকে মূলত ১০টি প্রশ্নের উত্তর চাওয়া হচ্ছে। সিবিআই সূত্র থেকে পাওয়া প্রশ্নগুলি হল-
1 কে তাঁকে প্রথম সুশান্তের মৃত্যুর খবর জানিয়েছিলেন, তিনি (রিয়া) তখন কোথায় ছিলেন?
2 সুশান্তের মৃত্যুর খবর পেয়ে রিয়া কি তাঁর (সুশান্তের) বাড়ি গিয়েছিলেন? যদি না গিয়ে থাকেন তাহলে কেন যাননি? কখন এবং কোথায় সুশান্তের মৃতদেহ প্রথম দেখেন রিয়া?
3 কেন সুশান্তের মৃত্যুর ৬দিন আগে ৮ জুন রিয়া বলিউড অভিনেতার বাড়ি ছেড়েছিলেন?
4 সুশান্তের সঙ্গে কোনও বিষয়ে ঝগড়ার কারণেই কী রিয়া সুশান্তের বাড়ি ছেড়েছিলেন?
5 সুশান্তের বাড়ি ছাড়ার পর জুনের ৮ তারিখ থেকে ১৪ তারিখ পর্যন্ত সুশান্তের সঙ্গে রিয়ার কোনও যোগাযোগ হয়েছিল? যদি হয়ে থাকে তাহলে তাদের কথোপকথনের বিষয়বস্তু কী? আর যদি না হয়ে থাকে তাহলে কেন হয়নি?
6 এইসব দিনগুলিতে (সম্ভবত ৯-১৪ জুনের কথা বোঝাতে চাইছেন সিবিআই অফিসার) সুশান্ত সিং রাজপুত কি তাঁর (রিয়ার) সঙ্গে যোগাযোগ করতে চেয়েছিলেন? রিয়া কি সুশান্তের কল বা মেসেজ-এর গুরুত্ব দেননি বা এড়িয়ে গিয়েছিলেন? যদি তাই হয় তাহলে কেন এরকম করেছিলেন রিয়া? কেন সুশান্তের কল ব্লক করেছিলেন রিয়া?
7 সুশান্ত কি রিয়ার পরিবারের কারও সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছিলেন? যদি তা হয়ে থাকে তাহলে কী কী কথা হয়েছিল?
8 সুশান্তের সঙ্গে রিয়ার পরিবারের সম্পর্ক কেমন ছিল?

9 সুশান্ত সিং রাজপুতের শারীরিক অসুস্থতা এবং নায়কের চিকিৎসা পদ্ধতি, যা নিয়ে রিয়া কথা বলেছেন তার বিস্তারিত বিবরণ দিন রিয়া
10 কেন রিয়া সুশান্তের মৃত্যুতে সিবিআই তদন্ত চেয়েছিলেন? তিনি কি সুশান্তের মৃত্যুর পিছনে কোনও রহস্যের গন্ধ পাচ্ছিলেন?

সিবিআই সূত্রের খবর, রিয়া চক্রবর্তীকে আরও বেশ কয়েকদিন ধরে জিজ্ঞাসাবাদ করা হবে। সুশান্তের রাঁধুনি নিরজ এবং নায়কের সঙ্গী সিদ্ধার্থ পিঠানিকেও জিজ্ঞাসাবাদ করবে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। গত সপ্তাহে শীর্ষ আদালতের দেওয়া নির্দেশের ভিত্তিতেই চলছে এই তদন্ত।

You may also like

Leave a Reply!