Home বঙ্গ করোনা যোদ্ধাদের সংবর্ধনা

করোনা যোদ্ধাদের সংবর্ধনা

by banganews

পাঁশকুড়া, ২৯, অগাস্ট, ২০২০ঃ  বর্তমান সময়ে করোনাই মানুষের ধ্যানজ্ঞান। আর সেই করোনাই এখন বিশ্বের মানব জাতির ভিত নাড়িয়ে দিয়েছে । বিপর্যস্ত দিশেহারা সারা দুনিয়া। নয় নয় করে বছরের অর্ধেকেরও বেশি সময় ধরে পৃথিবী যেন থমকে দাঁড়িয়ে আছে এক উৎকন্ঠাময় অনিশ্চিত ভবিষ্যতের বদ্ধ ঘরে।ঠিক সেই সময় আক্রান্ত মানুষদের বাঁচাতে ঘর সংসার পিছনে ফেলে , জীবন তুচ্ছ করে দিনরাত শ্রম দিয়ে চলেছেন একদল চিকিৎসক ও চিকিৎসাকর্মীরা।

আরও পড়ুন রেল ও মেট্রো পরিষেবা চালু নিয়ে ধন্দে আধিকারিকরাই

এই ভাবনা থেকেই শনিবার ২৯ অগাস্ট পূর্ব মেদেনীপুর জেলা তথা রাজ‍্যের অন‍্যতম কোভিড চিকিৎসাকেন্দ্র পাঁশকুড়া বড়মা হাসপাতালের কর্তৃপক্ষ, চিকিৎসক ও সকল চিকিৎসা কর্মীদের সম্বর্ধনা জানাল কোলাঘাট নতুন বাজারের একটি স্বেচ্ছাসেবী সংগঠন ‘সংকেত’।

প্রত‍্যেকর কপালে চন্দনের ফোঁটা, শরীরে ত্রিবর্ণ উত্তরীয়, সবাইকে হাতে হাতে ফুলের স্তবক, স্মারক , মিষ্টি এবং গলায় পদক ঝুলিয়ে শুভেচ্ছা ও সম্মান জানান উদ‍্যোগী সংস্থার প্রতিনিধিবৃন্দ। বড়মা হাসপাতালের ম‍্যানেজিং ডিরেক্টর আবজল শাহ বলেন,’আমাদের হাসপাতালে করোনা আক্রান্ত রোগিদের যে চিকিৎসা চলছে সেই রোগীর সংখ্যা প্রায় এক হাজার হতে চলেছে। আমরা অত‍্যন্ত সাফল্যের সঙ্গে এর চিকিৎসা করে চলেছি। যতদিন পারব আমরা এই পরিষেবা নিষ্ঠা সহকারে দিয়ে যাব। আজকের মত এই সম্বর্ধনা বা সম্মান চিকিৎসার কাজে যুক্ত সবাইকেই বিশেষ উৎসাহ প্রেরণা জোগাবে।”

You may also like

Leave a Reply!