Home দেশ সুশান্তের দিদির নামে পুলিশে অভিযোগ রিয়ার

সুশান্তের দিদির নামে পুলিশে অভিযোগ রিয়ার

by banganews

মুম্বই, ৭ অগাস্ট, ২০২০: রিয়া চক্রবর্তীর উল্টো চাল। সুশান্তের দিদি প্রিয়ঙ্কার দেওয়া প্রাণঘাতী ওষুধ খাওয়ার পাঁচদিনের মধ্যেই মৃত্যু হয়েছে অভিনেতার। এমনটাই দাবি করেছেন রিয়া।
শুধু তাই নয়, তাঁর অভিযোগ, ভুয়ো প্রেসক্রিপশনের বন্দোবস্ত করেছিলেন সুশান্তের দিদি। যে ওষুধ রোগীকে সামনে দেখে তার মানসিক এবং শারীরিক পরীক্ষার পর দেওয়া হয়, সেই ওষুধই সুশান্তকে দেওয়া হয়েছিল। কোনও পরীক্ষা না করেই। সেই ওষুধ খাওয়ার পাঁচদিনের মধ্যে মৃত্যু হয় তাঁর। এর প্রেক্ষিতে প্রিয়াঙ্কার নামে মুম্বই পুলিশের কাছে এফআইআর দায়ের করতে চান বলে জানিয়েছেন রিয়া।

আরও পড়ুন নাম ও লোগো বদল ভোডাফোনের, নয়া রূপে আত্মপ্রকাশ টেলিকম সংস্থার

অভিযোগপত্রে রিয়া জানিয়েছেন, গত ৮ জুন মুম্বইয়ে ছিলেন সুশান্ত। অথচ সেদিনই সুশান্তকে দিল্লির একটি হাসপাতালের আউটডোর রোগী হিসেবে দেখিয়ে সেই ‘ভুয়ো প্রেসক্রিপশন’ দেওয়া হয়েছিল। রিয়া বলেছেন, ‘প্রিয়াঙ্কা সিং ও চিকিৎসক-সহ অন্যান্যদের কাজকর্ম তদন্ত করে দেখা আবশ্যিক এবং কেন তাঁরা মৃতকে ওরকম ভুয়ো ও বেআইনি প্রেসক্রিপশন দিয়েছিলেন, তা খতিয়ে দেখা উচিত।’
তবে সুশান্তের মৃত্যুর এতদিন পরে কেন এই প্রেসক্রিপশনের কপি নিয়ে এলেন রিয়া, এতদিন কেন এমন অভিযোগ আনেননি, এই নিয়ে উঠছে বিস্তর প্রশ্ন।

You may also like

1 comment

Leave a Reply!