Home দেশ আলিয়ার চুল কেটে দিলেন রণবীর কাপুর

আলিয়ার চুল কেটে দিলেন রণবীর কাপুর

by banganews

একজন দক্ষ অভিনেতা বহুমুখী প্রতিভার অধিকারী, কথায় আছে না ‘জুতো সেলাই থেকে চণ্ডীপাঠ’ ব্যাপারটা সেইরকমই। কার কথা বলা হচ্ছে? ইনি হলেন কাপুর বংশের সুযোগ্য সন্তান রণবীর কাপুর। তাঁর অভিনয় দক্ষতা নিয়ে কথা বলার কোনো জায়গাই নেই। কিন্তু তিনি যে যোগ্য প্রেমিক তা তিনি দেখিয়ে দিয়েছেন। আলিয়া ভাট এর সাথে তাঁর সম্পর্কের কথা সকলেই জানে। লকডাউনে আলিয়ার নাপিত হলেন তিনি।

বলিউডের প্রযোজক করণ জোহর ইনস্টাগ্রাম লাইভে তাঁর ‘গড চাইল্ড’ আলিয়া ভাট সম্পর্কে অনেক কথা বলেন। তাঁর কথায় লকডাউনে আলিয়া একজন ‘বিশেষ হেয়ার স্টাইলিশ’ পেয়েছেন। তিনি আর কেউ নন প্রেমিক রণবীর কাপুর। করণ আরও বলেন আলিয়া তাঁর সুখের সন্ধান পেয়েছেন আর ওর হৃদয় যেখানে চেয়েছে সেখানেই আছে। আলিয়ার চুলগুলো যে প্রেমিক রণবীরই কেটেছেন সেই আভাস আলিয়া দিয়েছেন।

আরো পড়ুন – আমার বন্দি কবুতরটি ছেড়ে দিন’ এমনই আবেদন পাকিস্তানি নাগরিকের মোদীর প্রতি

ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে তিনি লিখেছিলেন ‘লকডাউনের ৬০ দিন পূর্ণ হল আজ। আমি আগের চেয়ে অনেক বেশী শক্তিশালী,আরও ফিট আরও ভালো স্কিপিং ও পুশ আপ পারি। দৌড়ানোকে জীবনসাথী বানিয়ে ফেলেছি। আর নতুন চ্যালেঞ্জের অপেক্ষায় আছি। আমার বহুমুখী প্রতিভার অধিকারী ভালোবাসার মানুষকে ধন্যবাদ। আমার যখন চুল কাটার দরকার পড়েছে নাপিত বনে গেছে সে’।

আরো পড়ুন – রাম গোপালের ‘ করোনাভাইরাস ‘ নিয়ে টুই্যট অমিতাভের

লকডাউনে একসাথেই আছে এই জুটি। সম্প্রতি ঋষি কাপুরের মৃত্যুর পর আলিয়া শোকগ্রস্ত পরিবারের পাশে থেকেছে নিজের পরিবারের মতনই। অন্যদিকে আলিয়া ভাটের বিস্তর প্রশংসা করেন প্রযোজক করণ জোহর। উলেখ্য বড় পর্দায় আলিয়ার অভিষেক ঘটে করণ জোহর প্রযোজিত ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবির মাধ্যমে।  করণ জোহরের কথায় আলিয়ার মেধাকে তিনি তাঁর ছবিতে ব্যবহার করতে পারেননি। কিন্তু এবার তাঁর পরবর্তী ঐতিহাসিক ছবি ‘তখত’ এ আলিয়ার প্রতিভাকে পুরো কাজে লাগাবেন। মোগল আমলের নির্মিত নানা ঘটনা নিয়ে এই ছবিতে দেখা যাবে ভিকি কৌশল, রণবীর সিং, কারিনা কাপুর, জাহ্নবী কাপুর, অনিল কাপুর সহ আরও অনেককে।

You may also like

1 comment

Leave a Reply!