Home বিনোদন রাজের করোনা, হবু মা শুভশ্রীকে নিয়ে চিন্তা বাড়ছে

রাজের করোনা, হবু মা শুভশ্রীকে নিয়ে চিন্তা বাড়ছে

by banganews

কলকাতা, ১৭ অগাস্ট, ২০২০: টালিগঞ্জে আবারও করোনার হানা। এবারে করোনা আক্রান্ত পরিচালক রাজ চক্রবর্তী। তাঁর করোনা পজিটিভ হওয়ার খবর নিজেই টুইট করে জানিয়েছেন রাজ। বাড়িতে আসন্নপ্রসবা স্ত্রী শুভশ্রী। তাঁর কথা ভেবে ঘনিষ্ঠজনেরা রীতিমতো চিন্তায়।

আরও পড়ুন করোনা রুখতে বাড়িতেই বানিয়ে ফেলুন সহজলভ্য এই পানীয়

সোমবার দুপুরে রাজ লিখেছেন, “আমি কোভিড পজিটিভ। আমার বাবা সম্প্রতি হাসপাতালে ভরতি ছিলেন। কিন্তু দু’বারই তাঁর কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে। আমি আপাতত বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছি। বাড়ির অন্যান্য সদস্যরাও প্রত্যেকে কোভিড টেস্ট করিয়েছেন। খুব কঠিন সময় আমাদের জন্য।”
এদিকে শুভশ্রী মা হতে চলেছেন। দিন প্রায় এসেই গিয়েছে। সাধ অনুষ্ঠানও হয়ে গেছে। যদিও রাজ জানিয়েছেন, অনুষ্ঠান ওই নামেই। একান্ত ঘনিষ্ঠজন ছাড়া আর কেউ উপস্থিত ছিলেন না সেখানে। তাই সেখান থেকে করোনা সংক্রমণের আশঙ্কা তেমন ছিল না।
যদিও তাঁর ‘ধর্মযুদ্ধ’র জন্য ক‘দিন কাজে বেরিয়েছিলেন রাজ। আর হাসপাতালে তাঁর বাবাকে দেখতে যেতেন। সংক্রমণ এ দু জায়গা থেকে ঘটতেই পারে।

আরও পড়ুন দেশজুড়ে করোনায় মৃত্যু ৫০ হাজার, আক্রান্ত ২৬ লক্ষের বেশি

শুভশ্রী মা হতে চলেছেন বলে স্যানিটাইজেশনের ব্যাপারে রাজের বাড়িতে খুব কড়াকড়ি করা হচ্ছে। বাইরের মানুষজনের প্রবেশেও অনেকক্ষেত্রে নিষেধাজ্ঞা। তা সত্ত্বেও সংক্রমণটা এড়ানো গেল না। এখন আসন্নপ্রসবা শুভশ্রীকে নিয়েই বেশি চিন্তায় তাঁদের ঘনিষ্ঠরা।

You may also like

1 comment

Leave a Reply!