Home খেলা ধোনির পর অবসর ঘোষণা করলেন রায়না

ধোনির পর অবসর ঘোষণা করলেন রায়না

by banganews

এমএস ধোনির অবসর ঘোষণা করার এক ঘণ্টারও কম সময়ের মধ্যে ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়নাও অবসর ঘোষণা করলেন। ধোনির মতো তিনিও সোশ্যাল মিডিয়ায় অবসর নেওয়ার কথা জানিয়েছেন্।

ধোনি এবং রায়না একসঙ্গে বহু ম্যাচ খেলেছেন। দেশকে জিতিয়েছেন৷ কিন্তু দীর্ঘদিন ধরেই জাতীয় দলের বাইরে রায়না। ইনস্টাগ্রামে রায়না ধোনিকে উদ্দেশ করে লেখেন, “তোমার সঙ্গে খেলা খুব উপভোগ করেছি। গর্ব অনুভব করি। এবার তাহলে তোমার পথেই হাঁটি। ভারতকে ধন্যবাদ। জয় হিন্দ।”

আরও পড়ুন অবসরে ক্যাপ্টেন কুল, রইল তাঁর ক্রিকেট জীবনের গৌরবময় মুহূর্তগুলি

করোনার আতঙ্ক ভুলে সবে ক্রিকেট ফিরছে। আইপিএল এর অপেক্ষা। তারই আগে দুজনের এই অবসর৷ সোশ্যাল মিডিয়ায় দুরকম কথা উঠেছে। অনেকে বলছেন, ধোনির তো এখনও দেশকে অনেককিছু দেওয়া বাকি ছিল। আবার অনেকে বলছেন, এবার নিশ্চিন্তে আইপিএল খেলতে পারবেন মাহি ও রায়না।

২০০৫ সালে শ্রীলঙ্কার বিরুদ্ধে মাত্র ১৯ বছর বয়সে জাতীয় দলের হয়ে অভিষেক ঘটিয়েছিলেন। প্রথম টেস্ট খেলেছিলেন শ্রীলঙ্কার বিরুদ্ধেই। ২২৬টি ওয়ানডে ৫ হাজারেরও বেশি রান রয়েছে তাঁর ঝুলিতে। বছর দুয়েক আগে ইংল্যান্ডের বিরুদ্ধে শেষবার দেশের হয়ে খেলতে দেখা গিয়েছিল৷ নজরকাড়া পারফর্ম করেছেন টি-টোয়েন্টিতেও। ২০১৮-য় ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের পর থেকে আইপিএল খেলছেন রায়না। আর কখনো নীল জার্সিতে দেখা যাবে না এই ব্যাটসম্যানকে ৷

 

You may also like

1 comment

Leave a Reply!