Home বিনোদন প্রচেষ্টা মিউজিকের তৈরী পুজোর থিম মিউজিক পৌঁছে গেল ১০ মিলিয়ন ভিউতে আপনি শুনেছেন তো?

প্রচেষ্টা মিউজিকের তৈরী পুজোর থিম মিউজিক পৌঁছে গেল ১০ মিলিয়ন ভিউতে আপনি শুনেছেন তো?

by banganews

কলকাতায় ইদানিং সাবেকি পুজোর পাশাপাশি থিমের পুজো খুবই জনপ্রিয় হয়েছে। থিমের পাশাপাশি জনপ্রিয় হয়েছে পুজোর মন্ডপ, প্রতিমার সাথে মানানসই থিম সং। দক্ষিণের চেতলা অগ্রণী, সুরুচি সংঘ,বোসপুকুর থেকে শুরু করে ত্রিধারা বাদ যায়নি কেউ।

আরো পড়ুন – দীর্ঘ প্রতীক্ষার পর ১ জুলাই খুলছে কালীঘাট মন্দির

গতবছর ঠিক এরকমভাবেই কলকাতার অন্যতম বিখ্যাত একটি পুজো কমিটি শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের পুজোর থিম সং-এর দায়িত্ব পেয়েছিলেন শিল্পী গৌতম দাস। পেশায় যন্ত্রশিল্পী গৌতম বাবু প্রায় তিনদশকেরও বেশী সময় ধরে সঙ্গীত জগতের সঙ্গে যুক্ত।

গৌতমবাবু জানান, “সকলেই জানেন শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের পুজোর তত্ত্বাবধায়ক দমকলমন্ত্রী শ্রী সুজিত বসু। যেহেতু আমি লেকটাউনের বাসিন্দা তাই সুজিত দার সঙ্গে আমার পাড়াতুতো সম্পর্ক। আমি হঠাৎ করেই একদিন দাদাকে প্রস্তাব দিই, যদি শ্রীভূমির জন্য এরকম একটি থিম সং করা যায়। দাদা এককথায় রাজি হয়ে যান এবং সবরকম সাহায্যের আশ্বাস দেন। গতবছর পুজোর আগে আমি, আমার প্রচেষ্টা মিউজিক অ্যাকাডেমির ছেলেমেয়েদের নিয়ে গানটা তৈরি করি এবং সুজিত দার সহযোগীতায় অভিনেত্রী নুসরত জাহান সহ ‘জি বাংলা সা রে গা মা পা’ খ্যাত শিল্পীদের নিয়ে একটি মিউজিক ভিডিও তৈরি করা হয়। আমি নিজে উদ্যোগ নিয়ে শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের নিজস্ব একটি ইউটিবউ চ্যানেলও করি যেখানে গানটা আনুষ্ঠানিকভাবে প্রকাশ পায়। কিন্তু কাজটা করার সময় ভাবিনি এই গানটা এতো মানুষের পছন্দ হবে।”

আরো পড়ুন – টুইটার ব্যবহারকারীর চকোলেট ম্যাগির ছবি শেয়ার করাতে ক্ষুব্ধ নেটিজেনরা। 

পরিসংখ্যান বলছে যে মাত্র আট মাসে গানটি প্রায় ১ কোটিরও বেশী মানুষের নজরে এসেছে।

You may also like

1 comment

Leave a Reply!