Home দেশ গভীর কোমায় প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়

গভীর কোমায় প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়

by banganews

গভীর কোমায় চলে গেলেন প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়। চিকিৎসকরা জানিয়েছেন, তাঁর শারীরিক অবস্থা সঙ্কটজনক হলেও এখনও স্থিতিশীল রয়েছে।

প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায় মস্তিষ্কে রক্তক্ষরণ নিয়ে ভেন্টিলেশনে রয়েছেন। সেই সঙ্গে রয়েছ্ করোনা সংক্রমণ। রাতেই তাঁর মৃত্যুসংবাদ নিয়ে গুজব ছড়ায়। আজ সকালেও খবর আসতে থাকে, মারা গিয়েছেন প্রণববাবু। কিন্তু সকালে প্রণব পুত্র অভিজিৎ মুখোপাধ্যায় গুজবে বিরক্তি প্রকাশ করে নিজে টুইট করে জানান তাঁর বাবা জীবিত এবং ‘হেমোডায়নামিক্যালি স্টেবল’ রয়েছেন।

ক্ষোভ প্রকাশ করে তিনি বলেছেন, “যেভাবে সোশ্যাল মিডিয়ায় ফেক নিউজ শেয়ার হচ্ছে তাতে একথা স্পষ্ট যে এ দেশের সংবাদমাধ্যম একটা ফেক নিউজের কারখানা হয়ে উঠেছে।”

আরও পড়ুন :  দেশের করোনা পরিস্থিতি

প্রণব মুখার্জির মেয়ে শর্মিষ্ঠা মুখার্জি গুজব নিয়ে টুইটে বিরক্তি প্রকাশ করেছেন। হাসপাতাল থেকে জরুরি আপডেট পাওয়ার জন্য ফোনটা ফাঁকা রাখা প্রয়োজন তাই বারবার তাঁকে ফোন করে বিরক্ত না করতে অনুরোধ করেন তিনি।

সোমবার মস্তিস্কে রক্ত জমাট বেঁধে যাওয়ায় অস্ত্রোপচার করতে হয়েছিল প্রাক্তন রাষ্ট্রপতির । মঙ্গলবার অবস্থার আরও অবনতি হয় বলে জানিয়েছিলেন চিকিৎসকরা। মস্তিস্কে রক্তক্ষরণ বন্ধ হলেও তাঁকে ভেন্টিলেশনেই রাখা হয় বুধবারও। বৃহস্পতিবার সকালে চিকিৎসকরা জানান, কোমায় চলে গেছেন প্রাক্তন রাষ্ট্রপতি।

You may also like

3 comments