Home বিনোদন দু বছরের মাথায় আসছে প্রভাসের রামায়ণ

দু বছরের মাথায় আসছে প্রভাসের রামায়ণ

by banganews

বঙ্গ নিউস, ১৯ নভেম্বর, ২০২০ঃ প্রভাসের রামায়ণ আসছে আর ঠিক দু বছরের মাথায়। ২০২২ সালের ১১ অগাস্ট। ছবির নাম ‘আদিপুরুষ’। ভারতীয় মহাকাব্য রামায়ণের প্রেক্ষিতে তৈরি এই ছবিতে মূল দুটি চরিত্রে অভিনয় করেছেন প্রভাস এবং সইফ আলি খান। এই ছবিটি বহুভাষিক হবে বলে জানা গেছে।
‘আদিপুরুষ’ ছবিতে প্রভাসের চরিত্রটিতে রামচন্দ্রের ছায়া আর সইফ আলি খানের চরিত্রে রাবণের। এই ছবির পোস্টারোর ট্যাগলাইন হিসেবে রাখা হয়েছে এই লাইনটি—‘অশুভ‘র সঙ্গে দ্বন্দ্বে শুভ‘র জয়ের উদযাপন’।

আরও পড়ুন এবার অস্কারে জুড়ে রয়েছে কলকাতা

কিন্তু রামের ছায়ায় প্রভাস কেন? তাঁর কাস্টিং ডিরেক্টর ওম রাউত বলছেন—‘চরিত্রটির সঙ্গে প্রভাসের অদ্ভুত মিল। তাঁর শান্ত স্বভাব, গভীর চোখ, অঙ্গভঙ্গি, যেভাবে তিনি নিজেকে বহন করেন, এমনকী সম্পূর্ণ ব্যক্তিত্ব—সব মিলিয়ে প্রভাসই এই চরিত্রের জন্য একেবারে আদর্শ। আমি ওঁর মধ্যেই আদিপুরুষকে দেখেছি। প্রভাস না থাকলে এই ছবিটা করতাম না।’
সইফের সঙ্গে ওম রাউতের যোগ ‘তানহাজি’ ছবি থেকে। সে ছবিতেও খলনায়ক ছিলেন সইফ। ‘এই ছবিতে এমন এক খলনায়কের প্রয়োজন, যিনি অভিনয়টাও দুর্ধর্ষ করবেন। সইফ ছাড়া আর কাকেই বা একাজের জন্য ভাবব,’ বলছেন ওম রাউত।
প্রভাস নিজে এই ছবিটি নিয়ে যারপরনাই উত্তেজিত। বলছেন—‘প্রতিটি কাজই নতুন চ্যালেঞ্জ। তবে এমন কোনও চরিত্র চ্যালেঞ্জের সঙ্গে গর্বও বটে। আমি নিশ্চিত, যুবপ্রজন্ম এই ছবিটিকে গ্রহণ করবে।’
কিন্তু রাম আর রাবণ তো হল। এবার সীতার ছায়ায় কে আসছেন? প্রথমে শোনা গিয়েছিল অনুষ্কা শর্মার নাম। তারপর সামনে কীর্তি সুরেশের নাম। অবশ্য ইউনিটের তরফ থেকে জানানো হচ্ছে, কোনও নায়িকা এখনও চূড়ান্ত হননি।

You may also like

Leave a Reply!