Home বঙ্গ দিল্লির হিংসায় ধৃত আনসারের বিজেপি-যোগ স্পষ্ট, ছবিসহ টুইট তৃণমূল নেতাদের

দিল্লির হিংসায় ধৃত আনসারের বিজেপি-যোগ স্পষ্ট, ছবিসহ টুইট তৃণমূল নেতাদের

by banganews

দিল্লির জাহাঙ্গিরপুরী হিংসার মূলচক্রী আনসারের বিজেপি যোগ এবার স্পষ্ট। বিজেপির উত্তরীয় গলায়, সঙ্গে গেরুয়া শিবিরের নেতাদের সঙ্গে আনসারের একাধিক ছবি শুক্রবার প্রকাশ্যে এনেছেন তৃণমূল মহাসচিব তথা রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়, রাজ্যের মন্ত্রী সুজিত বসু, মন্ত্রী ইন্দ্রনীল সেন সহ অন্য নেতারা।

আনসারের বিজেপি যোগের যে ছবি এদিন প্রকাশ্যে এসেছে সেখানে দেখা যাচ্ছে, বিজেপির সঙ্গে যথেষ্ট ঘনিষ্ঠ জাহাঙ্গিরপুরী কাণ্ডের মূল অভিযুক্ত এই আনসার। গেরুয়া পতাকা নিয়ে মিছিলে হাঁটার পাশাপাশি বিজেপির মঞ্চে নেতৃত্বর সঙ্গেও দেখা যাচ্ছে তাঁকে। আর এই ছবি তুলে ধরে তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় টুইটে লেখেন, “আমি বিশ্বাস করি আমাদের অগ্রাধিকার হওয়া উচিৎ ন্যায়বিচার নিশ্চিত করা। অপরাধীদের উপযুক্ত শাস্তি দেওয়া। আমরা এখানে পরিষ্কার দেখতে পাচ্ছি আনসার বিজেপির সঙ্গে ঠিক কতখানি ঘনিষ্ঠ।” পার্থ চট্টোপাধ্যায়ের পাশাপাশি আনসারের বিজেপি যোগের ছবি তুলে ধরে টুইট করেছেন রাজ্যের মন্ত্রী ইন্দ্রনীল সেন। টুইটে তিনি লেখেন, আনসারকে আশ্রয় দিয়েছিল বিজেপি। নিচের ছবিগুলি তা স্পষ্ট করে দিয়েছে। পাশাপাশি এই বিজেপি যোগের ছবি তুলে ধরে শাস্তির দাবিতে সরব হয়েছেন রাজ্যের আরও এক মন্ত্রী সুজিত বসু। আনসারের বিজেপি যোগের ছবি তুলে ধরে টুইট করেছেন ঋতব্রত বন্দ্যোপাধ্যায়, সমীর চক্রবর্তীর মত একাধিক তৃণমূল নেতা।

প্রসঙ্গত, দিল্লির জাহাঙ্গিরপুরী হিংসার ঘটনার তদন্তে নেমে তদন্তকারী দল এই ঘটনায় বাংলা যোগ পায়। মূলচক্রী হিসেবে উঠে আসে হলদিয়ার জামাই আনসারের নাম। সেই আনসারের এবার বিজেপি যোগ স্পষ্ট।

You may also like

Leave a Reply!