Home বঙ্গ করোনা আবহেও সফল রক্তদান শিবির আয়োজিত হল বলাগড়ে

করোনা আবহেও সফল রক্তদান শিবির আয়োজিত হল বলাগড়ে

by banganews

বলাগড়, ১২ অগাস্ট, ২০২০ : মঙ্গলবার ক্ষত্রিয়নগর নিউ ভারতী সংঘের উদ্যোগে ‘ক্লাব অফ নেগেটিভ ব্লাড গ্রুপ’ আয়োজন করলো একটি রক্তদান শিবির। বিশ্বব‍্যাপী করোনা মহামারীর মধ্যেই চ‍্যালেঞ্জ গ্রহণ করে শুধুমাত্র ইচ্ছেশক্তির জোরে ক্লাবের কর্মকর্তারা সম্পন্ন করলেন তাদের বার্ষিক রক্তদান শিবির।

আরও পড়ুন রণক্ষেত্র বেঙ্গালুরুতে সম্প্রীতির দৃষ্টান্ত : মন্দির আগলে মানববন্ধন মুসলিমদের

বর্তমান পরিস্থিতিতে এখন বহু শিবির বাতিল হচ্ছে। তাছাড়া সংক্রমণের ভয়ে বহু রক্তদাতা সরাসরি হাসপাতালে গিয়ে রক্ত দিতে চাইছেন না। সময়ের প্রয়োজন বুঝে তাই এগিয়ে এল বলাগড় শ্রীপুর বাজারের নিউ ভারতী সংঘ। ক্লাবের এক কর্মকর্তার কথায়, “এর মাধ‍্যমে মুমুর্ষ রোগীর পাশে থাকার চেষ্টা করলাম। বরাবরের মতোই এবারেও অভূতপূর্ব সাড়া পেয়েছি আমরা এবং অনেক রক্তদাতাদের এবারেও ফিরিয়ে দিতে হয়েছে নির্দিষ্ট কোটা পূরণ হয়ে যাওয়াতে।” ফিরিয়ে দিতে হয়েছে এমন রক্তদাতাদের কাছে তিনি ক্ষমা চেয়ে নেন।

আরও পড়ুন কলকাতা পুলিশের জালে ৯ প্রতারক

এই উদ্যোগে উপস্থিত ছিলেন বলাগড়ের বিধায়ক অসীম কুমার মাঝি, BDO সমিত সরকার, পঞ্চায়েত সমিতির সভাপতি মাননীয়া পায়েল পাল, গ্রাম সদস‍্যা মাননীয়া রূপালী পাল, পঞ্চায়েতের বিভিন্ন জন প্রতিনিধি সহ বহু বিশিষ্ট জনেরা। এই মহামারীর মাঝে প্রচেষ্টা ও সাহসিকতায় ভর করে একটি সফল রক্তদান শিবির আয়োজন করতে পেরে খুশি কর্মকর্তারা। তারা জানিয়েছেন এভাবেই তারা “মানুষের পাশে, মানুষের সাথে” থাকতে চান।

You may also like

1 comment

Leave a Reply!