Home বঙ্গ বাঙালির গ্রেট ফেস্টিভ্যালে গ্রেট সেল!

বাঙালির গ্রেট ফেস্টিভ্যালে গ্রেট সেল!

by banganews

পুজোর মরশুম। কেনাকাটা পুরোদমে শুরু হয়ে গেছে। এবার তাই খোঁজ তো রাখতেই হবে কোথায় কি অফার, কোথায় সেল!

এবার অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলের (Amazon Great Indian Festival Sale) তারিখ ঘোষণা করল অ্যামাজন। এই বছর অর্থাৎ ২০২১ সালে আগামী ৪ঠা অক্টোবর থেকে অ্যামাজনে শুরু হতে চলেছে বার্ষিক ফেস্টিভ সেল। তবে কবে অবধি এই সেল চলবে তা এখনও জানানো হয়নি সংস্থা থেকে। তবে ধারণা করা হচ্ছে যে এই সেল দীপাবলি অর্থাৎ ৪ঠা নভেম্বর অবধি চলতে পারে। যদিও সেই বিষয়ে এখনও ধোঁয়াশা রয়ে গেছে।
অ্যামাজনের প্রাইম ক্রেতাদের জন্য এই অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল আগেই শুরু হবে। ৪ঠা অক্টোবর সেল শুরু ১২ ঘণ্টা আগে থেকে সেলে কেনাকাটা করতে পারবেন প্রাইম কাস্টমাররা। ক্রেতারা ইংরেজি, হিন্দি, বাংলা, তামিল, তেলেগু, কন্নড়, মালায়লাম এবং মারাঠির মত একাধিক ভাষায় কেনাকাটা করতে পারবে।


অ্যামাজন পে-তে আইসিআইসিআই-এর (ICICI) ক্রেডিট কার্ড ব্যবহার করলে গ্রাহকরা জয়নিং বোনাস হিসাবে ৫% রিওয়ার্ডের সঙ্গে পেয়ে যাবেন ৭৫০ টাকা। ১০০০ টাকার গিফট কার্ড ব্যবহার করলে পেয়ে যেতে পারেন ১০০০ টাকার ব্যক রিওয়ার্ডস, তার সঙ্গে ২০০ টাকা জমা হতে পারে আপনার অ্যামাজন পে ব্যালেন্সে। এমনকি এবারে রয়েছে ২৫,০০০ টাকা অবধি এক্সচেঞ্জ অফার।
অ্যামাজন থেকে আগেই জানানো হয়েছিল যে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলের জন্য এইচডিএফসি (HDFC) ব্যাঙ্কের সঙ্গে হাত মিলিয়েছে অ্যামাজন। এইচডিএফসি ক্রেডিট বা ডেবিট কার্ড‌ ব্যবহার করে জিনিসপত্র কেনাকাটি করলে মিলবে ১০ শতাংশ অবধি ছাড়। এই সময় যদি গ্রাহকরা অ্যামাজন পে ব্যবহার করে এইচডিএফসি ক্রেডিট বা ডেবিট কার্ড‌ থেকে বিল প্রদানের মত সুবিধাগুলি ব্যবহার করে তাহলে ৫০০০ টাকা অবধি ছাড় পাওয়া যাবে। এমনকি সেল চলাকালীন এই সব গ্রাহকরা পেয়ে যাবে আকর্ষণীয় রিওয়ার্ডস।

আরো পড়ুন 

পুজোর সময় কি করবেন কি করবেন না গাইডলাইন জারি কেন্দ্রের

এই বছর অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালের লঞ্চ হচ্ছে একাধিক নতুন প্রোডাক্ট। স্যামসং, জিওমি, সোনি, অ্যাপেল, বোট, লেনেভো, এইচপি, আসুস, ফসিল এবং বাজাজের মত এক হাজার নামি ব্র্যান্ডের প্রোডাক্ট লঞ্চ হতে চলেছে এই সেলে। মাত্র ৬৯৯৯ টাকা থেকেই পেয়ে যাবেন মোবাইল ফোনে, তাতে ৪৯ টাকা অবধি ক্যাশব্যাকও পেতে পারেন। ফায়ার টিভি, কিন্ডলে এবং ইকো স্মার্ট‌ ডিভাইসে অ্যামাজন ছাড় দেবে সবচেয়ে কম দামে। এছাড়াও রয়েছে আরও আকর্ষণীয় অফার।

এবার পুজোয় তাই কেনাকাটায় আর রইল না কোনো চিন্তা।

You may also like

Leave a Reply!