Home দেশ রিয়া, স্যামুয়েলের বাড়িতে আজ আচমকা এনসিবি-র তল্লাশি

রিয়া, স্যামুয়েলের বাড়িতে আজ আচমকা এনসিবি-র তল্লাশি

by banganews

মুম্বই, ৪ সেপ্টেম্বর, ২০২০: সুশান্তকাণ্ডের সূত্র ধরে ড্রাগরহস্যে আজ অত্যন্ত উল্লেখযোগ্য মোড়। রিয়া চক্রবর্তীর বাড়িতে আচমকা পৌঁছলেন নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) আধিকারিকরা। এনসিবি-র আরও একটি দল পৌঁছেছে সুশান্তের প্রাক্তন ম্যানেজার স্যামুয়েল মিরান্ডার বাড়িতেও। শুরু হয়েছে তল্লাশি।

আরও পড়ুন : তামিলনাড়ুর কুদ্দালোরে বাজি কারখানায় বিস্ফোরণে মৃত ৫

এনসিবি সূত্রে খবর, এই দুই বাড়িতে ড্রাগ-সংযোগ বিষয়ে নিশ্চিত তথ্য আছে তাঁদের কাছে। সেই তথ্যের ভিত্তিতেই তল্লাশি চলছে আজ। সূত্রের খবর, ড্রাগমামলায় তাঁর যোগাযোগের কথা স্বীকার করেছেন রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী।
সুশান্ত মামলায় মাদককাণ্ডে ধৃত আবদুল বসিত, জায়েদ ভিলাত্রা জেরার মুখে শৌভিক চক্রবর্তী ও মিরান্ডার সঙ্গে তাঁদের যোগাযোগের কথা স্বীকার করে নিয়েছে। এমনকী, সুশান্তের মৃত্যুর ৩ দিনের মাথাতেও নাকি ওই দুজনের নির্দেশে ধৃতদের মধ্যে একজন ১০ গ্রাম মাদক পৌঁছে দিয়েছিলেন কোথাও। ফোন নম্বর লোকেশন ট্র্যাক করেও সেই প্রমাণ মিলেছে।

আরও পড়ুন :  আজ শুক্রবার, কেমন কাটবে আজকের দিন! জেনে নিন আজকের রাশিফল

এদিকে বলিউড থেকে ড্রাগমামলার জাল এবার কর্ণাটক অবধি পৌঁছল। কর্ণাটক বিনোদন জগতের অভিনেত্রী রাগিনী দ্বিবেদীকে জিজ্ঞাসাবাদের জন্য বেঙ্গালুরুর এনসিবি অফিসে ডেকে পাঠানো হয়েছে। তল্লাশি চলছে তাঁর বাড়িতেও।
সুশান্তকাণ্ডের সূত্র ধরে এই ড্রাগমামলায় আরও বেশ কিছু তারকার দিকে তাঁদের নজর আছে বলে জানিয়েছেন এনসিবি ঘনিষ্ঠ এক সূত্র।

You may also like

4 comments