Home বিনোদন সোনা ঝরা সন্ধ্যা শেষে আসুক খুশির মায়াবী রাত

সোনা ঝরা সন্ধ্যা শেষে আসুক খুশির মায়াবী রাত

by banganews

বঙ্গ নিউস, ৯ ডিসেম্বর, ২০২০ঃ সোনা ঝরা সন্ধ্যা শুনলেই হয়তো মনে পড়ে যেতে পারে স্বর্ণযুগের সেই কথা। সেদিনের সোনা ঝরা সন্ধ্যা আর এমনি মায়াবী রাত মিলে..
জীবনের পথে চলতে চলতে চাওয়া পাওয়া হারানোর হিসেব তো রোজই করি আমরা৷ একদিন না হয় সেসব ভুলে যাই৷ সোনা ঝরা সন্ধ্যায় মনে সোনার রঙ লাগুক মিউজিয়ানা মাইলস এর সোনা ঝরা সন্ধ্যার সঙ্গে।

তৃণা ভট্টাচার্য আয়োজিত, সোনা ঝরা সন্ধ্যা একটি ডিজিটাল কনসার্ট৷ অনুষ্ঠানটিতে গানে গানে সুরে সুরে আছেন বিশিষ্ট শিল্পী শ্রী শমীক পাল এবং শ্রীমতি মধুরিমা দত্ত চৌধুরী। কলকাতার বিশিষ্ট শিল্পী মধুরিমা দত্ত চৌধুরী স্বর্ণযুগের গান গেয়েছেন৷ প্রতিমা বন্দ্যোপাধ্যায়, গীতা দত্ত সন্ধ্যা মুখোপাধ্যায় এর কন্ঠে শোনা সেইসব বিখ্যাত গান মধুরিমা দত্ত চৌধুরীর কন্ঠে নতুন করে শুনে শ্রোতাদের মন সেই সোনালী দিনেই ফিরে গেছিল৷ বিশিষ্ট শিল্পী শমীক পাল হেমন্ত মুখোপাধ্যায় ও মান্না দের গানে এক অনবদ্য সন্ধ্যা উপহার দিয়েছিলেন। সঙ্গে কথায় তমালি ঘোষ, তবলায় সুমিত পোদ্দার এবং বাদ্যে দেবজিৎ দত্ত এককথায় অনবদ্য৷

কথা সুর বাদ্যের অসাধারণ মেলবন্ধন, গানের তরীর শিল্পীদের উপস্থাপনা এবং বিশিষ্ট শিল্পী মধুরিমা ও শমীকের গান এক অনবদ্য সন্ধ্যা উপহার দিয়ে অনুষ্ঠানটির নামটিকে সার্থক করেছেন৷। বাংলা সংস্কৃতিকে ভালোবেসে ও সুস্থ সংস্কৃতি রক্ষায় তৃণা ভট্টাচার্য এই দুঃসময়ে শিল্পীদের নিয়ে বেশ কয়েকটি ডিজিটাল কনসার্ট করেছেন। তিনি জানিয়েছেন শিল্প ও শিল্পীদের জন্য ভবিষ্যতে তিনি আরও এই ধরনের অনুষ্ঠান করতে চান। বর্তমান পরিস্থিতিতে তাঁর এই উদ্যোগ সত্যিই প্রশংসনীয়।

 

কথাতেই আছে দ্য শো মাস্ট গো অন৷ জীবন যেমনই হোক এগিয়ে তো আমাদের যেতেই হবে আর সেই এগিয়ে চলার পথে আমাদের যাবতীয় দুঃখ-কষ্ট মন খারাপ চিন্তার একটাই ওষুধ। সুন্দর গান, আর তাই আসছে সোনা ঝরা সন্ধ্যা। একটা সন্ধ্যা ভরে উঠুক সুরে সুরে গানে গানে। অনুষ্ঠানটি তে অভূতপূর্ব সাড়া মেলায় ১২ই ডিসেম্বর পর্যন্ত অনুষ্ঠানটি মিউজিয়ানা মাইলসের ওয়েবসাইটে দেখা যাবে। টিকিটের জন্য ক্লিক করতে হবে নিচের লিংকে

https://musianamiles.com/shows/sona-jhora-sondhya

You may also like

Leave a Reply!