TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal

ভাড়াটে খুনি দিয়ে তৃণমূল নেতাকে খুনের ছক

ভাড়াটে খুনি দিয়ে কাউন্সিলারের স্বামী এবং তৃণমূল নেতাকে খুন করে দেওয়ার অভিযোগ উঠল। সম্প্রতি এই ঘটনার একটি অডিও ক্লিপ ভাইরাল হওয়ার পরই চাঞ্চল্য এলাকায়। এএই গুরুতর অভিযোগ উঠেছে কাঁথি পুরসভার সহকারী ইঞ্জিনিয়ার দিলীপ চৌহানের বিরুদ্ধে।

ফোনে এক মহিলার সঙ্গে কথোপকথনে উঠে এসেছে তৃণমূল নেতাকে শেষ করে দেওয়ার কথা। শুধু তাই নয় অডিও ক্লিপ এ বলা হচ্ছে, মন্ত্রীপুত্র সুপ্রকাশ গিরি সহ চারজন যাতে পুর ভোটে টিকিট না পায় তার জন্য যত অর্থের প্রয়োজন তা দিতে রাজি এই সহকারী ইঞ্জিনিয়ার। এমনকী পুর প্রশাসক হরি সাধন দাস অধিকারীকে এই ইঞ্জিনিয়ারের হাতের মধ্যে রাখার ব্যবস্থাও করতে বলা হয়েছে। সবথেকে বেশি আশঙ্কার ১৫ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর তনুশ্রী চক্রবর্তী ভট্টাচার্যর  স্বামী তথা তৃণমূলের নেতা খোকন চক্রবর্তীকে যেন শেষ করে দেওয়া হয়।  এই নিয়ে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব মেদিনীপুরের কাঁথিতে।

https://thebanganews.com/west-bengal-state-health-department-decides-to-transfer-hospital-supers/

এই দিলীপ চৌহান যিনি কিনা প্রাক্তন চেয়ারম্যান তথা শুভেন্দু অধিকারীর ছোট ভাই সৌমেন্দু অধিকারীর একেবারে ঘনিষ্ঠ এমনটাই অভিযোগ। যাঁর বিরুদ্ধে ইতিমধ্যে দুর্নীতি নিয়ে তদন্ত শুরু করেছে রাজ্য সরকার। আর এই অডিও ভাইরাল হতেই নড়েচড়ে বসেছে তৃণমূলের নেতৃত্ব থেকে পুলিস প্রশাসন।