Home দেশ এবার মুম্বই পুলিশের সমন অনুরাগকে?

এবার মুম্বই পুলিশের সমন অনুরাগকে?

by banganews

মুম্বই, ২৯ সেপ্টেম্বর, ২০২০: অভিনেত্রী পায়েল ঘোষের অভিযোগ নিয়ে এবার নড়েচড়ে বসছে ভরসোভা থানার পুলিশ। মুম্বই ক্রাইম ব্রাঞ্চ সূত্রে খবর, খুব শীঘ্রই সমন পাঠানো হবে পরিচালক অনুরাগ কাশ্যপকে। জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হবে তাঁকে।
পায়েল ঘোষ হুমকি দিয়েছেন, যদি অনুরাগের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া না হয়, তাহলে তিনি অনশনে বসবেন। কারণ অভিযুক্ত বাড়িতে আরামে বসে থাকবেন আর নিগৃহীতাকে প্রশ্নের পর প্রশ্ন করে যাওয়া হবে, এটা চলতে পারে না বলে জানিয়েছেন পায়েল।
শুধু তাই নয়, পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে প্রকাশ্যে অভিযোগ করার পর তিনি ক্রমাগত হুমকি পাচ্ছেন বলে জানিয়েছেন পায়েল। মহারাষ্ট্রের রাজ্যপালের সঙ্গে দেখা করে নিজের নিরাপত্তার আর্জিও জানাবেন তিনি।

আরও পড়ুন সুশান্ত রহস্য : ঠিক কী রয়েছে এইমসের রিপোর্টে?

পায়েল ঘোষের অভিযোগকে সমর্থন করে তাঁর পাশে দাঁড়িয়েছেন কঙ্গনা রানাওয়াত। কঙ্গনার প্রতি কৃতজ্ঞ পায়েল বলেছেন, “কঙ্গনা আমার পাশে যেন পাথরের দেওয়াল হয়ে এসে দাঁড়িয়েছেন।”
প্রসঙ্গত, অভিনেত্রী পায়েল ঘোষের অভিযোগ, ‘বম্বে ভেলভেট’ ছবির সময় পরিচালক অনুরাগ কাশ্যপের কাছে কাজের সুযোগ চাইতে গেলে পায়েলকে যৌন হেনস্থা করেন অনুরাগ। নীলছবি দেখিয়ে কুপ্রস্তাবও দেন। কোনওক্রমে পালিয়ে এসেছিলেন পায়েল। যদিও তাঁর বিরুদ্ধে আনা এই সব অভিযোগ মিথ্যে বলে উড়িয়ে দেন অনুরাগ কাশ্যপ।

You may also like

Leave a Reply!