TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal

বচ্চনের অসুস্থতা নিয়ে বিতর্কিত মন্তব্য দিলীপ ঘোষের

দেশে ক্রমাগত বেড়ে চলা করোনার থাবায থেকে রেহাই পেলেন না বলিউডের বিগ  বি, অমিতাভ বচ্চন। কেবল তিনিই নন তার পুত্র অভিষেক বচ্চনও শিকার হয়েছেন এই সংক্রামক ভাইরাসে। সেই প্রসঙ্গে আবারও বিস্ফোরক মন্তব্য করে খবরের শিরোনামে উঠে এলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। ইতিপূর্বে বহুবার প্রসঙ্গে বা অপ্রাসঙ্গিকভাবে বিভিন্ন বিষয়ে আশ্চর্য রকমের বক্তব্য পেশ করে বিতর্ক সৃষ্টি করেছেন তিনি। এবারও তাকে বলিউডের সুপারস্টার অমিতাভ বচ্চনের অসুস্থতা নিয়ে জিজ্ঞেস করা হলে

প্রথাসিদ্ধ উদাসীন ভঙ্গিমায় তিনি বলেন – “অনেক সেলিব্রিটিই একসময় করোনা নিয়ে এসেছেন”, এরপর নিজের মন্তব্য সামাল দিতে প্রবীণ এই নায়কের সুস্থতাও কামনা করেন তিনি।
আরও পড়ুন :  করোনার কবলে অনুপম খেরের পরিবার
সূত্র মারফত খবর যে, নিত্য-নৈমিত্তিক রুটিনের ব্যতিক্রম না করে তিনি রবিবারও প্রাতঃভ্রমণে বের হন। এদিন সকালে বিজেপি সংসদ ও রাজ্য সভাপতি দিলীপ ঘোষ গিয়েছিলেন ইকোপার্কে। সেখান থেকেই রাজ্যে ঘটে চলা একাধিক দুর্ভাগ্যজনক ঘটনা ও বিশৃঙ্খল পরিস্থিতির কথা উল্লেখ করে প্রশাসনকে আক্রমণ করেন তিনি। রাজ্য সরকারের ব্যর্থতার কথা মাথায় রেখে আন্দোলনে নামার হুঙ্কার দেন বিজেপির এই দুঁদে নেতা।
এর পরেই গতরাতে পাওয়া অমিতাভ বচ্চনের অসুস্থতা খবর প্রসঙ্গে প্রশ্ন করলে তিনি বলেন,
“অমিতাভ বচ্চন বয়স্ক মানুষ, প্রথম দিকে অনেক সেলিব্রিটিই নিয়ে এসেছেন করোনা। এখন একটা সার্কেলে ঢুকে যাচ্ছে। ওনার সুস্থতা কামনা করি।”
সমস্ত বিনোদন জগতকে খোঁচা দিয়ে তার এই মন্তব্য অসন্তোষ সৃষ্টি করেছে অনেকের মনে।
প্রসঙ্গত কেবল অমিতাভ এবং অভিষেক বচ্চন নয়, করোণা আক্রান্ত অনুপম খেরের মা, ভাইসহ পরিবারের ৪ জন সদস্য। পিতা পুত্র ব্যতিরেকে বচ্চন পরিবারের বাকি সকলেই সুস্থ রয়েছেন বলে খবর।