TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal

‘মনের কলম’ জুড়ে বৃষ্টির অনুভূতি

গান মানুষের প্রাণের শান্তি, মনের আরাম। জাগতিক নানান দুঃখ কষ্ট থেকে আমাদের মুক্তি দেয় এই গান। গানের শব্দে মানুষ স্বপ্ন খুঁজতে শেখে, সুরের ঝঙ্কারে ভালোবাসা খুঁজে পায়। আরও ভালোভাবে বাঁচার অনুপ্রেরণা যোগায় গান।
      মানুষকে নতুন করে ভালোবাসায় ভেজাতে, বৃষ্টিতে ভেজাতে আই এন্টারটেনমেন্ট এর হাত ধরে ‘মনের কলম’ নামে একটি মিষ্টি ভালোবাসায়  মোড়া মিউজিক ভিডিও রিলিজ হয়েছে। ইন্দ্রজিৎ ভট্টাচার্যের পরিচালনায় সেঁজুতি দাসের গলায় গাওয়া এই মিষ্টি গানটিতে সুর দিয়েছেন অমিত মিত্র। দীপঙ্কর বাবুর লেখা গানটিতে সেঁজুতির গলা অন্যমাত্রা এনে মুগ্ধ করেছে সবাইকে।
আরও পড়ুন : আজ শনিবার, কেমন যাবে আজকের দিন! জেনে নিন আজকের রাশিফল
     ইন্দ্রজিৎ বাবু জানিয়েছেন, ‘মনের কলম’ একটি মিষ্টি প্রেমের গান। কিশোর বয়সের ভালোবাসাকেই মূলত এই গানের মাধ্যমে তুলে ধরা হয়েছে। কৈশোরের প্রেমে যেরকম একটি মিষ্টি অনুভূতি ছুঁয়ে থাকে এই গানটিও মানুষের সেরকম অনুভূতি দেবে। সবার কৈশোরের ফেলে আসা মুহূর্তকে মনে করাবে এই গান। তিনি আরও বলেন, বিশ্ব গান দিবসে গানের প্রতি ভালোবাসা জানাতেই 21 শে জুন এই মিউজিক ভিডিওটির ট্রেলার রিলিজ করা হয়েছিল। তিনি আশা করেন এই গান মানুষের মন ছুঁয়ে যাবে।
         করোনা আবহে বিপর্যস্ত মানুষের জীবনে এই গান এক ঝলক মুক্তির হাওয়া। একঘেয়েমি আটপৌরে জীবন থেকে হারিয়ে যাওয়ার উপায়। বিশ্ব গান দিবস উপলক্ষ্যে গানপ্রেমী মানুষের জন্য বানানো এই গান পৃথিবীর সমস্ত  জটিলতা দেখে দূরে নিয়ে গিয়ে মানুষকে নতুন করে স্বপ্ন দেখতে শেখাবে।