Home খেলা ফ্লাইট মিস করায় হাতছাড়া ক্রিকেট টুর্নামেন্ট

ফ্লাইট মিস করায় হাতছাড়া ক্রিকেট টুর্নামেন্ট

by banganews

জ্যামাইকা, ৭ ই অগাস্ট,২০২০ : ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের টুর্নামেন্ট থেকে বাদ পড়লেন ওয়েস্ট ইন্ডিজের বাঁহাতি অলরাউন্ডার ফাবিয়ান অ্যালেন। করোনা সংক্রমণ, পারফরম্যান্স বা চোটের সমস্যা নয় অদ্ভুত এক কারণে বাদ পড়লেন ফাবিয়ান অ্যালেন ! সময়মতো বিমানে উঠতে না পারায় পুরো টুর্নামেন্ট থেকেই বাদ দেওয়া হয়েছে তাঁকে।

আরও পড়ুন আইপিএলের স্বাস্থ্য সংক্রান্ত নির্দেশিকা জারি করল বিসিসিআই

আগামী ১৮ আগস্ট থেকে ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোতে শুরু হবে এই টুর্নামেন্ট। জ্যামাইকা থেকে বার্বাডোজ হয়ে সেখান থেকে টুর্নামেন্টের ভেন্যু ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোতে যাওয়ার পরিকল্পনা ছিল ফাবিয়ানের। কিন্তু বার্বাডোজ যাওয়ার বিমানই ধরতে পারেননি ফাবিয়ান। জ্যামাইকা বিমানবন্দরে পৌঁছতে দেরি করলে বার্বাডোজের ফ্লাইট মিস হয় তার। আর ফ্লাইট মিস তো টি-টোয়েন্টি লিগ মিস।
ফ্লাইট মিসের বিষয়ে ফাবিয়ান অ্যালেনের এজেন্ট জানিয়েছেন, “করোনার কারণে ত্রিনিদাদে ভ্রমণে নিষেধাজ্ঞা রয়েছে। সোমবারের চার্টার্ড ফ্লাইটের মাধ্যমেই দেশটিতে যাওয়ার ব্যবস্থা ছিল। কিন্তু ফ্লাইট সূচি এবং বিস্তারিত বুঝতে সমস্যা হওয়ায় বার্বাডোজেই পৌঁছতে পারিনি আমরা। এর চেয়ে বড় দুর্ভাগ্য আর কি হতে পারে।”

আরও পড়ুন রেলমন্ত্রী থাকাকালীন মমতার দেওয়া প্রস্তাব বাস্তবায়িত : আজ থেকে চালু হল ‘কিষান ট্রেন’

প্রসঙ্গত, সেইন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের হয়ে খেলার কথা ছিল ফাবিয়ানের। আগের টুর্নামেন্টে সেইন্ট কিটসের হয়ে ব্যাট হাতে ৩৩৭ রান করেছেন অ্যালেন। বল হাতেও চমক দেখিয়েছিলেন তিনি। ফলে তার অনুপস্থিতি দলটির জন্যও দুঃসংবাদ বটে।

You may also like

1 comment

Leave a Reply!