Home বঙ্গ ‘খেলা হবে’ স্লোগান তুললেন মিকা সিং, অভিষেকের অনুরোধে আসছেন কলকাতা

‘খেলা হবে’ স্লোগান তুললেন মিকা সিং, অভিষেকের অনুরোধে আসছেন কলকাতা

by banganews

খেলা হবে ! হ্যাঁ এই স্লোগানই শোনা গেল জনপ্রিয় গায়ক মিকা সিং এর গলায়। সোশ‍্যাল মিডিয়ায় এরকমই একটি ভিডিও প্রকাশিত হয়েছে।

 

 

সেই ভিডিওতে স্পষ্ট বাংলায় মিকাকে বলতে শোনা যায়, ‘নমস্কার, হ্যালো কলকাতা, কেমন আছ? খুব ভাল? কেমন আছ ডায়মন্ড হারবার? আমি আপনাদের কাছে আসছি ১০ ডিসেম্বর, আমার বন্ধু অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জন্য। আমি তোমাকে খুব ভালবাসি। দেখা হবে। খেলা হবে।’ এর আগেও সোনু নিগমও শুনিয়েছিলেন ‘খেলা হবে’ স্লোগান।

 

এবার সেই দলেই নাম লেখালেন মিকাও।

 

 

আসল ব্যাপার হল ডায়মণ্ড হারবারে এম পি কাপ ফুটবল প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। ২০১৭ সালে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে শুরু হয়েছিল এই বার্ষিক এম পি কাপ ফুটবল প্রতিযোগিতা।

 

তারই উদ্বোধনী অনুঠানে পারফর্ম করার কথা আছে সোনু নিগমের। অভিষেকের আবেদনে সাড়া দিয়েই এই অনুষ্ঠানে গান গাইবেন মিকাও। তাই ‘খেলা হবে’ স্লোগান দিয়ে সকলকে ডায়মণ্ড হারবারে আসার অনুরোধ করেছেন তাঁরা।

 

 

প্রসঙ্গত, গত বছর করোনার জন্য এই আয়োজন করা সম্ভব হয়নি। তবে সমস্ত করোনা বিধি মেনে এই বছর আয়োজিত হয়েছে টুর্নামেন্টেটি। করোনা টিকার দুটি ডোজ থাকলে তবেই মিলবে প্রবেশপত্র।

জাওয়াদের জেরে হেলিকপ্টার সফর বাতিল মমতার

বাধ্যতামূলকভাবে ব্যবহার করতে হবে মাস্ক। এছাড়াও থাকবে স‍্যানিটাইজার টানেল। ডায়মন্ড হারবারের সাতটি বিধানসভা কেন্দ্রের মোট ১২৮টি দল অংশগ্রহণ করবে। একমাস ব্যাপী এই টুর্নামেন্টে থাকবেন নামী ফুটবলাররাও।

You may also like

Leave a Reply!