Home খেলা Match Report: টানটান উত্তেজনা! সুপারে ওভারে শেষ হল IPL-এর দ্বিতীয় ম্যাচ

Match Report: টানটান উত্তেজনা! সুপারে ওভারে শেষ হল IPL-এর দ্বিতীয় ম্যাচ

by banganews

দুবাই, ২১ সেপ্টেম্বর: দিল্লি ক্যাপিটালস(DC)-এর ১৫৭ টপকাতে পারল না কিংস ইলেভেন পঞ্জাব(KXIP)। তাই ম্যাচ গড়াল সুপার ওভারে। মায়াঙ্ক ৮৯ রান করলেও জয় দখল করতে পারল না কিংস ইলেভেন। সুপার ওভারে জয়ী DC।
টসে জিতে আজ বল করার সিদ্ধান্ত নেন KXIP-র অধিনায়ক লোকেশ রাহুল। এই সিদ্ধান্ত কাজে আসে। উইকেটে ঘাস থাকায় সুবিধে করতে পারেননি DC-র ওপেনার শিখর ধাওয়ান ও পৃথ্বী শ। KXIP-র বোলার মহম্মদ সামির ওভারে রানআউট হন ধাওয়ান। মাঠে নামেন ডেভ. হোয়াটমোর। পৃথ্বী এবং হোয়াটমোরকে প্যাভিলিয়নে পাঠান সামিই।

আরও পড়ুন গ্রামের মহিলাদের পটের ছবি আঁকা মাস্ক এখন শহরের অলিগলিতে

এরপর ঋষভ পন্থ এবং শ্রেয়স আইয়ার জুটি এগিয়ে নিয়ে যায় দিল্লিকে। ৭৩ রানের একটা দুর্দান্ত পার্টনারশিপ তৈরি করেন তাঁরা। ৩১ রানে রবি বিষ্ণোই-এর বলে আউট হন পন্থ। শ্রেয়শ আইয়ারকে আউট করেন সামি। শ্রেয়সের সংগ্রহ তখন ৩৯। শেষদিকে স্টোয়নিসের ঝোড়ো ইনিংস দিল্লির স্কোরকে ভদ্রস্থ জায়গায় নিয়ে যায়। ২১ বলে ৫৩ রানের একটি ঝোড়ো ইনিংস খেলের স্টয়নিস। রান ১৫৭।
এদিকে শুরু থেকেই আক্রমনাত্মক ব্যাটিংয়ের পথ বেছে নেন লোকেশ রাহুলের পঞ্জাব। ১৯ বলে ২১ রান করেন অধিনায়ক রাহুল। আউট হন মোহিত শর্মার বলে। এরপর করুন নায়ার ও নিকোলাস পুরনকে আউট করেন ভারতের অত্যতম স্পিনার ও দিল্লির বোলার রবি অশ্বীন। ক্যারিবিয়ান পেশার রাবাদার বলে ম্যাক্সওয়েল আউট হওয়ার পর সমস্যায় পড়ে KXIP। চাপের মুখে অযথা মারতে গিয়ে আউট হন সফররাজ খানও। এরপর অবশ্য পঞ্জাবকে ভরসা জোগান মায়াঙ্ক। ৬০ বলে ৮৯ রানের একটি ঝোড়ো ইনিংস। তবে জয় হাসিল হয়নি। শেষ হাসি অবশ্য হাসল দিল্লিই। তাও সুপার ওভারে।

You may also like

Leave a Reply!