Home দেশ ঘূর্ণিঝড় জাওয়াদের কারণে বাতিল একাধিক ট্রেন

ঘূর্ণিঝড় জাওয়াদের কারণে বাতিল একাধিক ট্রেন

by banganews

বরিশাল অন্ধ উপকূলের দিকে ধেয়ে আসছে আরো একটি ভয়ঙ্কর ঘূর্ণিঝড়। তার জেরেই আজ থেকে শনিবার পর্যন্ত 53 টি দূরপাল্লার ট্রেন বাতিল করা হলো।  শুক্রবার বাতিল করা হয়েছে হাওড়া হাওড়া সেকেন্দ্রাবাদ ফলকনামা এক্সপ্রেস, হাওড়া হায়দ্রাবাদ ইস্ট কোস্ট এক্সপ্রেস, হাওড়া এমজিআর চেন্নাই সেন্ট্রাল করমন্ডল এক্সপ্রেস, সাঁতরাগাছি এমজিআর চেন্নাই সেন্ট্রাল হাওড়া যশবন্তপুর দুরন্ত এক্সপ্রেস, হাওড়া যশবন্তপুর এক্সপ্রেস, ভাস্কো দা গামা হাওড়া এক্সপ্রেস, তিরুচিরাপল্লী হাওড়া এক্সপ্রেস,

জলের মধ্যে জীবনের গান

শীতের মাঝেই নতুন বিপত্তি।  নিম্নচাপ শক্তি বাড়িয়ে নিম্নচাপ ক্রমেই ঘূর্ণিঝড়ে পরিণত হওয়ার সম্ভাবনা দেখা দিয়েছে।  শনিবার উত্তর-পশ্চিমে সরে গিয়ে উত্তর অন্ধ উড়িষ্যা উপকূলের কাছে তা অবস্থান করবে।  আলিপুর আবহাওয়া দপ্তর জানিয়েছে, নিম্নচাপের প্রভাবে কাল থেকেই রাজ্যে উপকূলবর্তী এলাকায় বৃষ্টিপাত শুরু হবে।  শনিবার থেকে দক্ষিণবঙ্গে বৃষ্টির সম্ভাবনা।

রবিবার ভারী থেকে অতি ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। উপকূলবর্তী জেলাগুলিতে বৃষ্টি হবে এবংমৎস্যজীবীদের সমুদ্রে যেতে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।  এবারের ঘূর্ণিঝড়ের নাম জাওয়াদ।  শনিবার সকালে উত্তর অন্ধ উপকূলের কাছে আছে পড়বে ঘূর্ণিঝড় জাওয়াদ।  রবিবার ভারী থেকে অতি ভারী বৃষ্টিপাত হবে এবং সোমবার পর্যন্ত চলবে এই বৃষ্টি।

You may also like

Leave a Reply!