Home Uncategorized অন্তর্বাসের ভিতর লুকনো ৫২টি জ্যান্ত সাপ ও গিরগিটি! গ্রেফতার ১

অন্তর্বাসের ভিতর লুকনো ৫২টি জ্যান্ত সাপ ও গিরগিটি! গ্রেফতার ১

by banganews

মার্কিন যুক্তরাষ্ট্রের এক বিমানবন্দরে নিরাপত্তাবাহিনীর হাতে ধরা পড়ল ভয়ঙ্কর জিনিস। আর তা দেখেই চোখ কপালে উঠছে সকলের। জ্যান্ত একাধিক সরীসৃপ লুকনো রয়েছে পোশাকের নীচে একাধিক ছোট ছোট কাপড়ের পুটুলিতে। সেখান থেকে উদ্ধার হয়েছে ৪৩টি শিং-যুক্ত গিরগিটি ও ৯টি সাপ। সেগুলি প্রতিটিই জীবিত। সোশ্যাল মিডিয়ায় এই ঘটনার ছবি ও খবর ছড়িয়ে পড়তেই তা ভাইরাল হয়েছে।

অভিযুক্ত ব্যক্তি ম্যাক্সিকোর কাছে সান ইসিরদো সীমান্ত পার করতে গিয়েছিলেন। সেই সময় মার্কিন সীমান্তরক্ষীদের হাতে ধরা পড়েন ওই ব্যক্তি। পুলিশ সূত্রে খবর, একটি ট্রাক চালিয়ে সীমান্তে এসেছিলেন অভিযুক্ত। রাত ৩টে নাগাদ ঘটে এই ঘটনা। মার্কিন কাস্টমস অ্যান্ড বর্ডার প্রোটেকশনের রক্ষীদের সন্দেহ হওয়ায় সেই ট্রাকের তল্লাশি নেন। সেখানেই উদ্ধার হয় একাধিক জ্যান্ত সরীসৃপ।

কুকুরে খুবলে নিয়েছে মাথার একাংশ, ৯ ঘণ্টা পরেও এসএসকেএম এ চিকিৎসা নেই একরত্তির

মোট ৫২ টি সরীসৃপ পাওয়া গিয়েছে অভিযুক্তের কাছ থেকে। তার মধ্যে ৪৩টি শিং-যুক্ত গিরগিটি ও ৯টি সাপ। এভাবে এক দেশ থেকে অন্য দেশে বেআইনিভাবে বিষাক্ত সরীসৃপ পাচার করছিলেন ওই অভিযুক্ত। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। ৩০ বছরের ওই যুবককে ঘটনাস্থলেই গ্রেফতার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে সমস্ত সরীসৃপকে।

You may also like

Leave a Reply!