Home বঙ্গ ‘কেউ ছাড় পাবে না’, বৃহস্পতিবার রামপুরহাটে মমতা বন্দ্যোপাধ্যায়

‘কেউ ছাড় পাবে না’, বৃহস্পতিবার রামপুরহাটে মমতা বন্দ্যোপাধ্যায়

by banganews

রামপুরহাট কাণ্ডে অবশেষে মুখ খুললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে বিধবা ভাতা প্রদানের একটি অনুষ্ঠানে যোগ দিয়ে মুখ্যমন্ত্রী বলেন, ”খুবই দুঃখজনক ঘটনা। সঙ্গে সঙ্গে ওসি, এডিপিও-কে সরিয়ে দিয়েছি। অন্তত পঞ্চাশ বার রামপুরহাটে ফোন করেছি। আমরা সিট গঠন করেছি। ডিজি আছেন। ফিরহাদ হাকিম, অনুব্রত মণ্ডলরা গিয়েছিলেন। আমিও কাল যাব। কিন্তু আজ কিছু দল ল্যাংচা খেতে খেতে ল্যাংচাতে ল্যাংচাতে ওখানে যাচ্ছেন। এখন নাকি আসানসোল যাবে। সেখান থেকে যাবে। তাই আমি আজ না গিয়ে কাল যাব।”

তিনি আরও বলেন, “যাবে যাক, এটা বাংলা, উত্তর প্রদেশ নয়। হাথরসে আমিও প্রতিনিধি দল পাঠিয়েছিলাম, ঢুকতে দেয়নি। আমরা সবাইকে অ্যালাউ করি। হাথরস, উন্নাও নিয়ে তো কিছু হয় না। এখানে তোমরা ঘটনা ঘটাবে, আর তারপর টিভি-তে বসে পড়বে। আমরা সবার বিচার করি। কাউকে ছাড়া হবে না।” রাজ্যপালকেও নাম না করে কটাক্ষ করেন মুখ্যমন্ত্রী।

সিঙ্গুরে সাবওয়ে ও সার্ভিস রোডের দাবিতে সাইকেল মিছিল তৃণমূল মন্ত্রী বেচারাম মান্নার

বলেন, ”এখানে আছেন এক লাটসাহেব। সারা দিন বলছে বাংলা খারাপ। শিলিগুড়ি, দার্জিলিং সব জায়গায় ঘুরে বেড়াচ্ছেন, আর নিন্দা করে যাচ্ছে।” মমতা বন্দ্যোপাধ্যায় এদিন বলেন, ”আসলে অশান্তি করতে পারছে না, মানুষ খেতে পারছে না একথা বলতে পারছে না। বাচ্চারা মিড ডি মিল পাচ্ছে না, একথা বলতে পারছে না।”

You may also like

Leave a Reply!