Home বঙ্গ গোয়েন্দা ব্যর্থতা নিয়ে নয়া এডিজি আইবিকে সতর্ক করলেন মুখ্যমন্ত্রী

গোয়েন্দা ব্যর্থতা নিয়ে নয়া এডিজি আইবিকে সতর্ক করলেন মুখ্যমন্ত্রী

by banganews

নবান্নে এডিজির সঙ্গে বৈঠক করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি রাজ্য পুলিশের নতুন এডিজি হয়েছেন 1996 ব্যাচের আইপিএস অফিসার রাজীব মিশ্র। বিদায়ী এডিজি নীরজকুমার সিংকে এডিজি প্রশাসনিক পদে আনা হয়েছে। সোমবার তাঁর সঙ্গেই বৈঠকে বসলেন মুখ্যমন্ত্রী।

রাজ্যের জোড়া কাউন্সিলর খুনের ঘটনায় গোয়েন্দা ব্যর্থতার দিকে আঙ্গুল তুলেছে রাজনৈতিক মহল। আর সেই জায়গা থেকেই আজ এই বৈঠক ছিল গুরুত্বপূর্ণ। নবান্ন সূত্রে খবর, মুখ্যমন্ত্রীর তরফে এই বৈঠকে বার্তা দেওয়া হয়েছে, আগামীদিনে গোয়েন্দা দফতরকে আরও যাতে শক্তিশালী করা যায় সে বিষয়ে নজর দিতে হবে। একই সঙ্গে যাতে এই ধরনের ঘটনার পূর্বাভাস আগে থেকেই পাওয়া যায়, তাও নিশ্চিত করতে হবে।

মর্মান্তিক! একজনকে বাঁচাতে গিয়ে মৃত্যু ২ জনের

কয়েকদিন আগেই রাজ্যের মুখ্যসচিব হরেকৃষ্ণ দ্বিবেদী রাজ্যের সমস্ত প্রশাসনিক আধিকারিকদের নিয়ে বৈঠক করেন। সেখানেও তিনি রাজ্যের গোয়েন্দাদের আগাম খবর পাওয়ার ক্ষেত্রে ব্যর্থতার কথা উল্লেখ করেছিলেন। ফলে বিষয়টা যে কতটা গুরুত্বপূর্ণ, তা বোঝাই যাচ্ছে। এদিন মুখ্যমন্ত্রীও বার্তা দিয়েছেন যাতে দ্রুত এই সমস্যার সমাধান করা যায়। গোয়েন্দা দফতরকে আরও সক্রিয় করার বার্তা দিয়েছেন তিনি।

You may also like

Leave a Reply!