Home কলকাতা বাম নেতা ফুয়াদ,অনাদি করোনা পজিটিভ

বাম নেতা ফুয়াদ,অনাদি করোনা পজিটিভ

by banganews

কলকাতা, ৩১শে জুলাইঃ   শ্রমিক নেতা তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী অনাদি সাহু ও চিকিৎসক নেতা ফুয়াদ হালিম করোনা আক্রান্ত হয়েছেন। বর্ষীয়ান সিপিএম নেতা শ্যামল চক্রবর্তীকে ফুসফুসে সংক্রমণের জন্য বুধবার রাতে নর্থ সিটি হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। বৃহস্পতিবার সন্ধেবেলা তাঁকে পিয়ারলেস হাসপাতালে স্থানান্তর করতে হয়েছে।

অনাদি সাহুর স্ত্রী আনবিকা গঙ্গোপাধ্যায়ও করোনা আক্রান্ত। প্রথমে কয়েকদিন উত্তর কলকাতার বাড়িতে থাকলেও পরে কলকাতা মেডিক্যাল কলেজে ভর্তি করতে হয়েছে। মেডিক্যালের আইসিইউতে ভর্তি রয়েছেন তিনি। তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানা যাচ্ছে৷

আরও পড়ুন ফুসফুসের সমস্যায় আক্রান্ত শ্যামল চক্রবর্তী : হাসপাতালে ভর্তির কথা জানালেন ঊষসী

অন্যদিকে ফুসফুসের সমস্যার জন্যই চিকিৎসক ডাঃ ফুয়াদ হালিমকে ভর্তি করা হয়েছে বেলভিউ হাসপাতালে। কয়েকদিন আগে বাড়িতে তাঁর কোভিড টেস্ট হয়। তাতে রিপোর্ট নেগেটিভ হলেও হাসপাতালে পরীক্ষা করলে তা পজিটিভ এসেছে।

লকডাউনের সময়ে ফুয়াদের কিড স্ট্রিটের নার্সিংহোমে গরিব মানুষের জন্য ৫০ টাকায় ডায়ালিসিস পরিষেবা চলছে। সেখানে প্রায় রোজ দু’বেলা রোগী দেখতেন এই জনস্বাস্থ্য আন্দোলনের নেতা। মনে করা হচ্ছে সেখান থেকেই সংক্রামিত হয়েছেন ফুয়াদ। বেলভিউ সূত্রে খবর, ফুয়াদের করোনার চেয়ে ফুসফুসের সমস্যা নিয়ে উদ্বেগে চিকিৎসকরা। তাঁর অবস্থাও স্থিতিশীল রয়েছে।

You may also like

Leave a Reply!