Home বঙ্গ ভাইয়ে ভাইয়ে জমি বিবাদ, প্রথমে গুলি ও পরে হাঁসুয়া দিয়ে কোপ দাদাকে

ভাইয়ে ভাইয়ে জমি বিবাদ, প্রথমে গুলি ও পরে হাঁসুয়া দিয়ে কোপ দাদাকে

by banganews

তেহট্ট, ৬ সেপ্টেম্বর ২০২০ : রবিবার সকালে নদীয়ার তেহট্টে জমি সংক্রান্ত ঝামেলার জেরে দাদাকে হাঁসুয়া দিয়ে কুপিয়ে খুনের অভিযোগ উঠল ভাইয়ের বিরুদ্ধে। বসত ভিটা থেকে মাত্র 200 মিটার দূরে রাস্তার পাশে উদ্ধার হয় রক্তাক্ত দেহ। ঘটনার মূল অভিযুক্ত প্রভাকর মন্ডল ওরফে টোকেন পলাতক। টোকেন ছাড়াও আরও পাঁচজনের বিরুদ্ধে তেহট্ট থানায় ইতিমধ্যে অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যাচ্ছে, ব্যবসায়ী দিবাকর মন্ডল ও তার ভাই প্রভাকর মন্ডলের মধ্যে জমি সংক্রান্ত বিবাদ দীর্ঘদিনের। রবিবার সকালে জমি থেকে ফসল বুনে এসে সাড়ে নটা নাগাদ বাড়ি থেকে বেরোলে তাকে লক্ষ্য করে গুলি করা হয়। পরবর্তীতে মৃত্যু নিশ্চিত করতে এলোপাথাড়ি হাঁসুয়ার কোপ চালানো হয়।

আরও পড়ুন এনসিবি অফিস ছাড়লেন রিয়া, তলব আগামীকালও

দিবাকর বাবুর স্ত্রী কাবেরী মন্ডল জানিয়েছেন, “আজ সকালে প্রভাকরই আমার স্বামীকে খুন করেছে, তার সঙ্গে আরো কয়েকজন ছিল যারা তাকে এতে সাহায্য করেছে।”

তেহট্ট থানার অফিসার ইনচার্জ তাপস পাল এবং মহকুমা পুলিশ আধিকারিক শ্যামল মন্ডল এক বিশাল পুলিশবাহিনী নিয়ে ঘটনাস্থল পর্যবেক্ষণে যায়। অতিরিক্ত পুলিশ সুপার কৃশানু রায় জানান, পুলিশ অনুসন্ধান কার্য নেমেছে, অভিযুক্তদের গ্রেপ্তার করা নিয়ে তারা আশাবাদী।

You may also like

Leave a Reply!