Home বঙ্গ এক মঞ্চে কুণাল-লক্ষ্মণ, কীসের ইঙ্গিত?

এক মঞ্চে কুণাল-লক্ষ্মণ, কীসের ইঙ্গিত?

by banganews

হলদিয়া, ৩ ডিসেম্বর, ২০২০ঃ ভোট যত এগিয়ে আসছে ততই জটিল হচ্ছে রাজনীতির সমীকরণ। আর রাজ্য রাজনীতির কেন্দ্রে এখন পূর্ব মেদিনীপুর।শুভেন্দু অধিকারীকে নিয়ে রাজ্য রাজনীতিতে জল্পনা যখন তুঙ্গে, ঠিক তখনই তৃণমূলের মুখপাত্র ও প্রাক্তন সাংসদ কুণাল ঘোষের সঙ্গে একই মঞ্চে সিপিএমের প্রাক্তন সাংসদ লক্ষ্মণ শেঠ। হলদিয়ার দূর্গাচকে জি ব্লকে ক্ষুদিরাম বসুর ১৩১তম জন্মজয়ন্তী অনুষ্ঠানে একই মঞ্চে দুই প্রাক্তন সাংসদ কুণাল ঘোষ ও একসময়ে হলদিয়ার ডন প্রাক্তন সিপিএম সাংসদ লক্ষ্মণ শেঠকে একসঙ্গে দেখা গেল বৃহস্পতিবার ।

আরও পড়ুন অশোক ভট্টাচার্য-বাইচুং ভুটিয়া সাক্ষাত্ ঘিরে রাজনৈতিক জল্পনা তুঙ্গে

আর সেই মঞ্চ আয়োজন করেন নন্দীগ্রাম আন্দোলনের সঙ্গে যুক্ত মধুসূদন মন্ডল ওরফে “নারায়ণ”। সিপিএম দল ছাড়ার পর একের পর এক রাজনৈতিক দলে সামিল হয়েছেন তিনি। পারেননি শাসক দল তৃণমূলের ঘরে ঢুকতে। শুভেন্দুর অবর্তমানে কি তৃণমূলে প্রবেশ করবেন? এই নিয়ে জল্পনা বাড়ছে। কুণাল ও লক্ষ্মণ দুজনেরই বক্তব্য, একটি অরাজনৈতিক সভায় ডাকা হয়েছে তাই এসেছেন।

বৃহস্পতিবার হলদিয়ার দুর্গাচকে একটি মঞ্চে আমি ছিলাম। সেখানে প্রাক্তন সিপিএম নেতা লক্ষ্মণ শেঠও থাকায় সংবাদমাধ্যমের কিছু…

Posted by Kunal Ghosh on Thursday, 3 December 2020

 

তৃণমূলে যোগদান করা বা রাজনৈতিক কোনও কথা বলার সভা নয় এটা। এদিন লক্ষ্মণ শুধু স্বাধীনতা সংগ্রামীদের কথা তুলে ধরেন তাঁর ভাষণে ।

You may also like

Leave a Reply!