Home দেশ কোঝিকোড় দুর্ঘটনা, শোকবার্তা বলিউড তারকাদের

কোঝিকোড় দুর্ঘটনা, শোকবার্তা বলিউড তারকাদের

by banganews

মুম্বই, ৮ অগাস্ট, ২০২০: কেরলের কোঝিকোড়ে এয়ার ইন্ডিয়ার বিমান দুর্ঘটনার পর থেকেই একের পর এক শোকবার্তা পাঠাচ্ছেন‌ বলিউড তারকারা। অমিতাভ বচ্চন ট্যুইট করেছেন, “ভয়ংকর রকমের দুর্ঘটনা। কেরলের কোঝিকোড় বিমানবন্দরে নিয়ন্ত্রণ হারিয়ে এয়ার ইন্ডিয়ার একটি বিমান রানওয়ে ছাড়িয়ে অনেকটা এগিয়ে গিয়ে মাটিতে আছড়ে পড়েছে। আমার প্রার্থনা রইল।”

আরও পড়ুন হাসপাতালের বাইরে অসহায় বৃদ্ধাকে মারধর, ধৃত অভিযুক্ত নিরাপত্তারক্ষী

শোকজ্ঞাপন করেছেন শাহরুখ খানও। ট্যুইটারে লিখেছেন, “ভীষণভাবে শোকাহত! এই ঘটনা মেনে নেওয়া যায় না। এয়ার ইন্ডিয়া বিমানের যাত্রী ও কর্মীদের জন্য প্রার্থনা করছি। এই দুর্ঘটনায় মৃত এবং আহতদের জন্য সমব্যথী। সেইসব পরিবারের প্রতিও গভীর সমবেদনা, যাঁরা এই দুর্ঘটনায় নিজেদের প্রিয়জনকে হারিয়েছেন।”
অক্ষয় কুমারের ট্যুইট, “দুর্ভাগ্যজনক! আশা করি বিমানযাত্রী ও বিমানকর্মীরা সুরক্ষিত রয়েছেন। যাঁরা প্রিয়জনকে হারিয়েছেন, তাঁদের প্রতি সমবেদনা রইল।”

আরও পড়ুন স্কুল খোলার পরেই সংক্রামিত ৮ পড়ুয়া

কোঝিকোড় দুর্ঘটনা নিয়ে অজয় দেবগনের মন্তব্য, “গভীরভাবে শোকাহত। ঈশ্বরের কাছে প্রার্থনা করি বিমানযাত্রীরা এবং বিমানকর্মীরা যেন সুস্থ থাকেন।”
অনুপম খের তাঁর শোকবার্তায় লিখেছেন, ‘যে পরিবার প্রিয়জনদের হারিয়েছে, তাঁদের প্রতি আমার আন্তরিক সমবেদনা। আহতদের দ্রুত সুস্থতা প্রার্থনা করছি। ২০২০ সালের কাছে অনুরোধ, এবার তোমার সময়সীমা কমাও। আর নেওয়া যাচ্ছে না।’

You may also like

1 comment

Leave a Reply!