Home কলকাতা বন্ধ হল শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের প্যান্ডেল বুর্জ খলিফা

বন্ধ হল শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের প্যান্ডেল বুর্জ খলিফা

by banganews

শেষমেষ বন্ধই করে দেওয়া হল শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের প্যাণ্ডেল বুর্জ খলিফা। এই বছর পুজোয় সকলের মূল আকর্ষণ হয়ে উঠেছিল শ্রীভূমির বুর্জ খলিফার পুজো। প্রতিদিন এই প্যাণ্ডেল দেখতে অসংখ্য মানুষের ভিড় হচ্ছে।

তাই পুলিশ, দমকল মন্ত্রী সুজিত বসুর সঙ্গে কথা বলেই সিদ্ধান্ত নিয়েছেন আপাতত সাধারণ দর্শনার্থীদের জন্য বন্ধ করে দেওয়া হবে বুর্জ খলিফা। ভিড় এড়াতেই এই সিদ্ধান্ত বলে জানা গিয়েছে। গোটা কলকাতায় সমস্ত ভিড়টাই একা টেনেছে বিধাননগরের বুর্জ খলিফা।

দমকল মন্ত্রী সুজিত বসুর শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের পুজোকে ঘিরে মানুষের ভিড় সামলাতে হিমশিম খেয়ে যাচ্ছিল পুলিশ। এর মাঝে গত মঙ্গলবার থেকে বিমান চালকদের আপত্তির জেরে বন্ধ করে দেওয়া হয় বুর্জ খলিফার লেজার লাইট শো। এরপর আজ আরও একধাপ এগিয়ে আজ বন্ধ করে দেওয়া হয় শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের বুর্জ খলিফার আলো।

আরো পড়ুন 

জুতো নিয়েই বিতর্ক

আলো নেভানোর প্রসঙ্গে পুজোর অন্যতম প্রধান পৃষ্ঠপোষক তথা রাজ্যের মন্ত্রী সুজিত বসু জানিয়েছিলেন, ‘সব আলো বন্ধ হয়নি। বাইরের কাঠামোর আলো নিভিয়ে দেওয়া হয়েছে আপাতত। মানুষের যে ভিড় এসেছে, সেই ভিড় যাতে কিছুটা নিয়ন্ত্রণে আনা যায়, তার জন্যই আলো নিভিয়ে রাখা হয়েছে।’ বিধাননগর পুলিশের উচ্চপদস্থ কর্তারা ও মন্ত্রী পরিস্থিতি খতিয়ে দেখে আলো নেভানোর সিদ্ধান্ত নিয়েছে বলে জানা গিয়েছে।

You may also like

Leave a Reply!