Home বিনোদন ফুল থেকে ফুলপরী হয়ে উঠলেন কোয়েল মল্লিক

ফুল থেকে ফুলপরী হয়ে উঠলেন কোয়েল মল্লিক

by banganews

‘কলকে ফুলের হলুদ রং, চলকে পড়া মধুর ঢং, তারই জন্য মিষ্টি’, পরন্ত শীতের মরসুমে এই গানটাই যেন আরও একবার মনে করিয়ে দিলেন অভিনেত্রী কোয়েল মল্লিক(Koel Mallick)।
শহরে শীত খুব একটা পড়েনি।অনেক ভ্রমণ পিপাসু মানুষ পাড়ি দিয়েছেন পাহাড়ে। কিন্তু শহর কলকাতাতে থেকেই প্রকৃতির মধ্যে নিজেকে নতুনভাবে খুঁজে পেলেন অভিনেত্রী কোয়েল মল্লিক। অবশ্য তার ইনস্টাগ্রাম দেখলেই বোঝা যায় তিনি প্রকৃতি বা ভ্রমণ কতটা ভালবাসেন। মাঝেমধ্যেই স্মৃতি রোমন্থন করতে করতে তিনি ডুব দেন তার বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়ার মুহূর্তে।
অভিনেত্রী হওয়ার কারণে, বিভিন্ন জায়গায় এমনিতেই তাঁর ঘোরার সুযোগ থাকলেও ‘কাজের সময় শুধুই কাজ’ এটাই তো তার বিশ্বাস।

ইউরোপের পাহাড়ে ঘুরে বেড়ানোর মুহূর্ত কিংবা ভিন দেশের কোন শহরে নির্বিঘ্নে সময় কাটানো। বিভিন্ন শহর, বিভিন্ন দেশের ছবি মাঝে মধ্যেই তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ভেসে ওঠে। তবে শুধুই নিজের ছবি নয় যে জায়গায় তিনি গিয়েছেন সেই জায়গার প্রকৃতি, কালচার ফুটে ওঠে তার শেয়ার করা নানান মুহূর্তের সমাহারে।

 

‘পাকা দেখা’ সারলেন সোহম সুস্মিতা

তবে এবার অভিনেত্রী এক নতুন সামঞ্জস্য তৈরি করলেন তার নতুন ভিডিওতে। সেই ভিডিওতে প্রথমে দেখা যাচ্ছে তিনি একটি মনোরম বাগানে কলকে ফুল হাতে নিয়ে আছেন, আর তারপরেই সম্পূর্ণ ফুল পরী হয়ে উঠলেন তিনি হলুদ-সাদা পোশাকে। আর তারপরেই একদম সাবেকি বাঙালি সাজে।
এই ভিডিও থেকে স্পষ্ট তাঁর প্রতিটি কাজের মধ্যেই ক্রিয়েটিভিটি ও বুদ্ধিমত্তার প্রকাশ  থাকবেই।

 

You may also like

Leave a Reply!