Home বঙ্গ অপহরণ করে খুন তৃণমূল নেতার ছেলেকে

অপহরণ করে খুন তৃণমূল নেতার ছেলেকে

by banganews

সাত সকালে উদ্ধার পঞ্চায়েত সদস্যের ছেলের মৃতদেহ। তার পর থেকে উত্তপ্ত বর্ধমানের গলশীর সাঁকো গ্রাম। খুনের ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ইতিমধ্যে তিন জনকে গ্রেফতার করা হয়েছে।

ঘটনার সূত্রপাত গত বুধবার। গ্রামের মনসা পুজোর ব্যবস্থার খোঁজ নিতে গিয়েছিলেন পঞ্চায়েত সদস্য ও স্থানীয় তৃণমূল নেতা বুদ্ধদেব দলুই। সঙ্গে ছিল তাঁর ন’বছরের সন্তান সন্দীপ।

আরো পড়ুন – দাম্পত্য কলহের জের, স্ত্রীর গলা কেটে খুন করল স্বামী

জানা গেছে, কিছুক্ষণ বাবার সঙ্গেই ছিল সন্দীপ। তারপর হঠাৎ নিখোঁজ হয়ে যায়। গভীর রাত পর্যন্ত খোঁজ করেও সন্ধান পাওয়া যায়নি। এরপর বুদ্ধদেব বাবুর কাছে ফোন আসে অপরিচিত নম্বর থেকে। যেখানে সাত লাখ টাকা মুক্তিপণ চাওয়া হয়। এবং পুলিশকে জানালে সন্দীপকে খুনের হুমকি দেওয়া হয়। এদিকে পেশায় ক্ষেতমজুর বুদ্ধদেব বাবু অত টাকা দিতে পারবেন না জানালে 5 লাখ টাকা চাওয়া হয়।

আরো পড়ুন – তৃণমূল নেতার বিরুদ্ধে বিতর্কিত পোস্টার বর্ধমানে, তারপরে যা হল…

এরপর প্রতিবেশী মারফত পুলিশের কাছে খবর পৌঁছায়। খোঁজ শুরু করে পুলিশ। কিন্তু আজ ভোরে স্থানীয় একটি খাল থেকে সন্দীপের হাত পা বাঁধা দেহ উদ্ধার হয়৷

এই ঘটনার পর উত্তেজনা ছড়ায় এলাকায়। তিন অভিযুক্তের বাড়ি ভাঙচুর করে এলাকাবাসীরা। খবর পেয়ে সেখানে পৌঁছায় গলশী থানার পুলিশ। গ্রেপ্তার করা হয় সুব্রত মাঝি, জয়ন্ত বাগ ও মঙ্গলদীপ দলই নামে তিন অভিযুক্তকে।

You may also like

Leave a Reply!