Home দেশ ফের উত্তপ্ত কাশ্মীর, সন্ত্রাস দমন অভিযানে খতম ৩ জঙ্গি, শহিদ ১ পুলিশকর্মী

ফের উত্তপ্ত কাশ্মীর, সন্ত্রাস দমন অভিযানে খতম ৩ জঙ্গি, শহিদ ১ পুলিশকর্মী

by banganews

শ্রীনগর, ৩০ অগাস্ট, ২০২০ : গত ৪৮ ঘন্টায় দ্বিতীয়বার কাশ্মীরে সন্ত্রাসদমন অভিযান। শনিবার গোটা রাত জম্মু-কাশ্মীরের পাঠানচকে সেনা জঙ্গি সংঘর্ষে নিকেশ ৩ জঙ্গি,শহিদ ১ পুলিশকর্মী।

আরও পড়ুন আনলক ৪ পর্বে জারি হল স্বরাষ্ট্র মন্ত্রকের নয়া নির্দেশিকা

শনিবার রাতে পাঠানচক পুলিশ আউট পোস্টে হামলা চালায় জঙ্গিরা। মূলত অস্ত্রশস্ত্র লুঠের চেষ্টায় ছিল তারা, এতে পুলিশকর্মীদের দ্বারা প্রতিহত হয়ে পালাতে শুরু করে জঙ্গিরা। পুলিশকর্মীরা তাদের পিছু ধাওয়া করলে, দু’পক্ষের গুলি বিনিময় হয়। লড়াইয়ে খতম হয় ৩ জঙ্গি এবং সন্ত্রাসবাদীদের গুলিতে এক পুলিশকর্মী শহিদ হন। জঙ্গিদের থেকে বাজেয়াপ্ত করা হয়েছে অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র। গোটা এলাকা নিশ্ছিদ্র নিরাপত্তা বলয়ে ঘিরে ফেলা হয়েছে, চলছে চিরুনি তল্লাশি।

ইতিপূর্বে পুলওয়ামার জাডুরাতে লস্কর-ই-তৈইবা জঙ্গিদের হদিশ পেয়ে শুক্রবার রাতে শুরু হয় অভিযান। যৌথবাহিনীর উপস্থিতি টের পেয়ে এলোপাথারি গুলি চালায় জঙ্গিরা। দু’পক্ষের গুলির লড়াইয়ে তিন জেহাদি নিকেশ হয়েছে, এবং গুরুতর আহত জওয়ানকে ৯২ বেসের হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তার মৃত্যু হয়।

আরও পড়ুন ফিউচার গোষ্ঠীর ব্যবসা অধিগ্রহণ করবেন আম্বানি

শুক্রবারই ফের আরেকটি অভিযানে সেনাবাহিনীর গুলিতে খতম হয়েছে চার জেহাদি। সন্ত্রাস জর্জরিত দক্ষিণ কাশ্মীরের শোপিয়ান জেলায় একজন আতঙ্কবাদী নজিরবিহীনভাবে আত্মসমর্পন করেছে।

You may also like

1 comment

Leave a Reply!