Home দেশ মাদক নিয়ে সংসদে সরব জয়া বচ্চন, যা বললেন অমিতাভ ঘরণী

মাদক নিয়ে সংসদে সরব জয়া বচ্চন, যা বললেন অমিতাভ ঘরণী

by banganews

বলিউডের চলতি পরিস্থিতি নিয়ে সংসদে মুখ খুললেন অমিতাভ ঘরণী। রাজ্যসভায় সমাজবাদী পার্টি সাংসদ বলেন, “যে-হাতে খান সেই হাত কামড়ান”. সোমবার লোকসভায় অভিনেতা সাংসদ রবি কিসান বলেন, চলচ্চিত্র জগতে মাদকাসক্তি ঢুকে পড়েছে. রাজ্যসভায় লোকসভার সংসদে সেই মন্তব্য এর পাল্টা পাল্টা দিতে গিয়ে জয়া বচ্চন বলেন,”কিছু মানুষের জন্য আপনি সেই শিল্পজগতের বদনাম করতে পারেন না। আমি অবাক এবং লজ্জিত হয়ে যাচ্ছি যে, গতকাল চলচ্চিত্র জগৎ সম্পর্কে লোকসভার এক সাংসদ দুর্নাম করেছেন, অথচ তিনি নিজেই এই জগত থেকে এসেছেন। “যে থালায় খান, সেই থালাই নোংরা করা হয়”।

 

আরো পড়ুন – ফুটবল ক্লাবে মাদক সরবরাহ করতো শৌভিক?

চলচ্চিত্র জগতে মাদকাসক্তির অভিযোগ তুলে গতকাল লোকসভায়, চীন এবং পাকিস্তানের বিরুদ্ধে দেশের যুবসমাজকে মাদকাসক্তির নেশায় নষ্ট করার অভিযোগ তোলেন বলিউড এবং ভোজপুরি অভিনেতা রবি কিসান, পাশাপাশি সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনা নিয়ে মাদক প্রসঙ্গ তুলে ধরেন তিনি। সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর ঘটনা তদন্তে নেমে মাদক মামলায় গ্রেফতার করা হয়েছে রিয়া চক্রবর্তী কে। সেই প্রসঙ্গ তুলে ধরে উত্তরপ্রদেশের বিজেপি সাংসদ বলেন,”চলচ্চিত্র জগতে মাদকাসক্তি রয়েছে। বহু মানুষকে আটক করা হয়েছে। ভালো কাজ করছে NCB। দোষীদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করার জন্য আমি কেন্দ্রীয় সরকারের কাছে আবেদন জানাচ্ছি। তাদের উপযুক্ত শাস্তি দিয়ে প্রতিবেশী দেশের এই চক্রান্তের অবসান ঘটানো হোক”। আমি জয়া জি কে অনুরোধ করবো, তিনি যেন আমার মন্তব্যকে সমর্থন করেন, আমি এবং জয়া জি যখন চলচ্চিত্র জগতে এসেছিলাম তখন পরিস্থিতি এরকম ছিল না, চলচ্চিত্র জগতের সবাই মাদকাসক্ত নন, তবে যারা মাদক আসক্ত সারা বিশ্বের বৃহত্তম চলচ্চিত্র জগতকে ধ্বংস করার চেষ্টা করছেন. এখন সময় এসেছে এই জগতে রক্ষা করার: বিজেআমি জয়া জি কে অনুরোধ করবো, তিনি যেন আমার মন্তব্যকে সমর্থন করেন, আমি এবং জয়া জি যখন চলচ্চিত্র জগতে এসেছিলাম তখন পরিস্থিতি এরকম ছিল না, চলচ্চিত্র জগতের সবাই মাদকাসক্ত নন, তবে যারা মাদক আসক্ত সারা বিশ্বের বৃহত্তম চলচ্চিত্র জগতকে ধ্বংস করার চেষ্টা করছেন. এখন সময় এসেছে এই জগতে রক্ষা করার: বিজেপি এমপি রবি কিসানপি এমপি রবি কিসান

আরো পড়ুন- অমিতাভ বচ্চন শেয়ার করলেন গিরের বাসিন্দাদের সাহসিকতার দৃশ্য

এদিন রাজ্যসভায় জয়া বচ্চন বলেন বিনোদন জগতের পাশেই দাঁড়ানো উচিত সরকারের। তার কথায়,”বিনোদন জগত খুবই গুরুত্বপূর্ণ। অথচ যারা এই জগত থেকে এসেছেন তারা আজ এই জগতকে নোংরা বলছেন।এই জগতের কিছু মানুষ সবচেয়ে বেশি অঙ্কের করদাতা। সরকারের উচিত বিনোদন জগতের পাশে দাঁড়ানো”।

You may also like

2 comments

Leave a Reply!