Home বিনোদন মায়ের হাত ধরেই হাঁটে যাচ্ছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী

মায়ের হাত ধরেই হাঁটে যাচ্ছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী

by banganews

‘মা’ শব্দটা সবার কাছেই অত্যন্ত প্রিয় একটি শব্দ। সেই মা যখন একেবারের জন্য ছেড়ে চলে যান তখন সন্তানের কাছে এর থেকে কষ্টের মনে হয় আর কিছু হতে পারে না। কদিন ধরেই নেট মাধ্যমে ঘুরতে দেখা যাচ্ছে প্রয়াত ‘মা’ শ্রীদেবীর একটি পুরাতন ভিডিও। ভিডিওটি পোস্ট করেছেন মেয়ে জাহ্নবী। তাতে দেখা যাচ্ছে, প্রয়াত মায়ের হাত ধরে হেঁটে যাচ্ছেন জাহ্নবী, সঙ্গে আছেন বনি কাপূর, তিনি ধরেছেন ছোট কন্যা খুশি কাপূরের হাত।

তিন তিনটে বছর হয়ে গেল মা মারা গেছেন তার। মাঝে মাঝেই তো দেখতে ইচ্ছে করে মা কে। হেঁটে বেড়াচ্ছেন, কথা বলছেন সবার সাথে। কিন্তু সে আর বাস্তবে সম্ভব নয়, মায়ের স্মৃতিচারণেই পোস্ট করেছিলেন জাহ্নবী। সকলের মধ্যে বাঁচিয়ে রাখতে চান প্রিয় মা কে। বিগত মাসেই তার মায়ের সঙ্গে ডিজাইনর মণীশ মলহোত্রা একটি ছবি পোস্ট করেন ইন্সটাগ্রামে। মাতৃদিবসেও ‘মাই মাম্মা’ ক্যাপশনে জাহ্নবীর পোস্টে দেখা গেছে শ্রীদেবীর একরাশ ছবি।

মায়ের কথা প্রসঙ্গে গত জুন মাসে একটি পত্রিকার সাক্ষাৎকারে তিনি বলেছেন – তার মা তাকে কখনও কারোর উপরে নির্ভরশীল হওয়ার পরামর্শ দিতেন না বরং স্বতন্ত্র পরিচয় তৈরিতে উদ্বুদ্ধ করতেন তাকে।

জাহ্নবীকে আমরা শেষ অভিনয় করতে দেখি রুহি’ ছবিটিতে। ছবিটির মুখ্য চরিত্রে ছিলেন রাজকুমার রাও, বরুণ শর্মা প্রমুখ। ছবিটির পরিচালনায় ছিলেন দীনেশ বিজন ও মৃঘদীপ সিংহ। জাহ্নবীর এর পরের ছবি আনন্দ এল রাইয়ের ‘ গুড লাক জেরি’। ছবিটির শুটিং শেষ হয় গত মার্চে।

You may also like

Leave a Reply!