Home দেশ নিষিদ্ধপল্লীতে যুবক, ব্লাকমেল, অযোধ্যায় হামলার চেষ্টা ISI-এর! ফাঁস ভয়ংকর তথ্য

নিষিদ্ধপল্লীতে যুবক, ব্লাকমেল, অযোধ্যায় হামলার চেষ্টা ISI-এর! ফাঁস ভয়ংকর তথ্য

by banganews

‘প্রেমের ফাঁদ পাতা ভুবনে/কে কোথা ধরা পড়ে কে জানে’

উত্তরপ্রদেশের গোরক্ষপুর বাসি এক ভারতীয় নাগরিককে ঠিক এই ভাবেই ফাঁসিয়েছিল পাক গুপ্তচর সংস্থা আইএসআই (ISI)।
তারপর সেই ছবি ব্যবহার করে চলে ব্ল্যাকমেল। গোরক্ষপুরের বিভিন্ন জায়গা সম্পর্কে তথ্য জোগাড় করা, বিমান ঘাঁটি এবং সেনা ছাউনির ছবি তোলানোর চেষ্টাও করেছিল পাক গুপ্তচর সংস্থা কিন্তু ভারতীয় সেনার তৎপরতায় পাক গুপ্তচর সংস্থা সেই ছক বানচাল হয়ে যায়।

আরও পড়ুন :  দলীয় অসন্তোষের কারণেই কি পদত্যাগের ইচ্ছা সোনিয়ার?

সূত্রের খবর, সম্প্রতি পাকিস্তানের করাচিতে গোরখপুরের এক ব্যক্তিকে ট্র্যাপে ফেলে দুই পাকিস্তানির এজেন্ট। করাচির এক নিষিদ্ধ পল্লীতে নিয়ে যাওয়া হয় তাকে। সেখানে লুকিয়ে তার যৌনতায় মত্ত অবস্থায় ছবি তোলা হয় এবং দেশে ফিরে আসতেই সোশ্যাল মিডিয়ায় সেই ছবি দেখিয়ে রীতিমতো ব্ল্যাকমেইল করা হয় ওই ব্যক্তিকে এবং বদলে চাওয়া হয় ভারতীয় সেনা সম্পর্কে যাবতীয় গোপন তথ্য। সূত্রের খবর, ওই ব্যক্তির কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে জানা যায়, অযোধ্যায় ভূমি পূজার দিন গোরক্ষপুরে হামলার ছক কষে ছিল জঙ্গীরা কিন্তু সেনা এবং উত্তর প্রদেশের ATM এর যৌথ অভিযানে পাক গুপ্তচর সংস্থার ছক ভেস্তে যায়।

আরও পড়ুন :  দেশের করোনা পরিস্থিতি

প্রসঙ্গত সারা বিশ্বেই এখন তথ্য হাতানোর জন্য ‘হানি ট্র্যাপ’ একটি পরিচিত কৌশল। এর আগেও বহুবার এই কৌশলে ভারতীয় আধিকারিকদের কাছ থেকে তথ্য জানার চেষ্টা চালিয়েছে পাকিস্তান এবং প্রায় প্রতিবারই ব্যর্থ হয়েছে পাক গুপ্তচর সংস্থা আইএসআই।

You may also like

1 comment

Leave a Reply!