Home বিনোদন অতিরিক্ত শরীরচর্চাই কি অকালমৃত্যুর কারণ?

অতিরিক্ত শরীরচর্চাই কি অকালমৃত্যুর কারণ?

by banganews

বুধবার রাতেও কিচ্ছু বোঝা যায় নি৷ সব স্বাভাবিক৷ মায়ের সঙ্গে বাড়ির নীচে পায়চারি করেছিলেন সিদ্ধার্থ শুক্ল৷ আর বৃহস্পতিবার সকালে তিনি নিথর। সিদ্ধার্থ শুক্লর মৃত্যুর পর বারবার ঘুরে ফিরে সকলেরই মনে আসছে একটি প্রশ্ন, হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে ঘুমের মধ্যে মৃত্যু হওয়ার মতো বয়স কি সত্যি তাঁর হয়েছিল?

যদিও চিকিৎসকরা এখনও নতুন কিছু জানাননি।তবে চেহারা দেখলেও বোঝা যায় এবং ঘনিষ্ঠ মহল জানিয়েছে, ‘ফিটনেস’-এর প্রতি নিষ্ঠাবান ছিলেন অভিনেতা সিদ্ধার্থ শুক্ল। অত্যধিক শরীরচর্চা করতেন তিনি। শরীরচর্চার একাধিক ভিডিও, ছবি ইনস্টাগ্রামে পোস্ট করতেন সিদ্ধার্থ। তরুণ প্রজন্মের কাছে তিনি ছিলেন ফিটনেস আইকন।

চিকিৎসকরা বলে থাকেন, অতিরিক্ত শরীরচর্চা কোথাও গিয়ে শরীরের ক্ষতি করে। তা হলে কি সিদ্ধার্থের ক্ষেত্রেও এটাই তাঁর মৃত্যুর কারণ?
ত্বকে ঔজ্জ্বল্য আনতে অতিরিক্ত কায়িক শ্রম করতেন৷ তাই কি এমন আচমকা অকালে চলে গেলেন?

সিদ্ধার্থের এক বান্ধবীর সাক্ষাতকারে সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘‘কী ভাবে মৃত্যু হয়েছে সেটা আমি জানি না। এই নিয়ে মন্তব্য করাও উচিত নয়। কিন্তু হ্যাঁ, শরীরচর্চার নেশা ছিল সিদ্ধার্থের। বিভিন্ন জিমে গিয়ে ঘাম ঝরাত। আমিও ওর কাছে থেকে পরামর্শ নিতাম এই বিষয়ে।’’

সিদ্ধার্থের জিম পার্টনার জানিয়েছেন, ‘‘ওর হাতে যা যা কাজ ছিল, লকডাউন না হলে এত দিনে ও আরও বেশি যশলাভ করত।’’ প্রশ্ন উঠছে লকডাউনের জেরে কি মানসিক অবসাদে ভুগছিলেন ‘হাম্পটি শর্মা কি দুলহনিয়া’-র অভিনেতা?

মুম্বই পুলিশ ইতিমধ্যেই সিদ্ধার্থ’র বন্ধুবান্ধব, পরিবার, সহকর্মী, প্রতিবেশীর সঙ্গে কথা বলছেন।

You may also like

Leave a Reply!