Home লাইফস্টাইল টিম পার্পল – এবার পুজোর নতুন আকর্ষণ

টিম পার্পল – এবার পুজোর নতুন আকর্ষণ

by banganews

পুজো এসেছে। বাঙালীর শ্রেষ্ঠ পুজো দুর্গাপুজো।আকাশে বাতাসে পুজো পুজো গন্ধ। কুমোর পাড়ায় ভীষণ ব্যস্ততা। ঠাকুর নিয়ে যাওয়ার তাড়া। দুর্গাপুজোকে কেন্দ্র করে জাত ধর্ম বর্ণ নির্বিশেষে সবাই আনন্দে মেতে ওঠে। মহালয়া থেকেই শুরু হয়ে যায় পুজোর আমেজ। তার উপরে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের কণ্ঠে মহালয়া বাঙালির নস্ট্যালজিয়া এ তো মানতেই হবে। পুজোর সময় খাওয়া দাওয়া জামাকাপড় এসব নিয়ে আলোচনা তো থাকবেই। আর পুজো কদিন ভালো খাওয়া দাওয়া তো হবেই। তাই খোঁজও রাখতে হবে পুজোর কদিন কোথায় কি পাওয়া যাচ্ছে।

পুজো মানেই বাঙালির আড্ডার মরসুম। তার সঙ্গে পেটপুজো মাস্ট। বন্ধুদের সঙ্গে ঠাকুর দেখে জমিয়ে খাওয়া দাওয়া না হলে চলে নাকি? এই সময় কেউ আর ডায়েটের কথা মনে রাখেন না। বরং সব কিছু ভুলে প্রিয় মানুষদের সঙ্গে পছন্দের খাবারে মেতে ওঠেন। ঠিক যেমন পার্পল ফুড আউটলেট।

পার্পল ফুড আউটলেটের মূল লক্ষ্য কলকাতার প্রতিটি গলিতে থাকবে তাদের খাবার। ইতিমধ্যেই সাতটি আউটলেট খুলে ফেলেছেন কর্তৃপক্ষ। বেশিরভাগই মহিলা পরিচালিত। একই জায়গায় বিভিন্ন ধরনের, বিভিন্ন প্রদেশের খাবারের স্বাদ পাবে বাঙালীরা। এক কথায় ভুরিভোজের দারুণ ব্যবস্থা। কব্জি ডুবিয়ে খাওয়া দাওয়া আর কি!

আরো পড়ুন 

শাঁখ বাজানোর ফলে শরীরে হয় একাধিক ব্যায়াম

দেবীপক্ষে নারী শক্তির আরাধনায় মাতছে গোটা বাংলা। সেই আবহে মহিলাদের দ্বারা পরিচালিত পার্পল ফুড আউটলেট নিঃসন্দেহে বহু পরিবারে মহিলাদের কর্ম সংস্থানের এক অন্য উপায় করে দিতে পেরেছে।শুধু তাই নয়, করোনা বিধি মেনে তৈরি হচ্ছে খাবার। তাই নিশ্চিন্তে পরিবার বা বন্ধুদের সঙ্গে পুজোর যে কোনও দিন ঘুরে আসতেই পারেন। খাবারের বিলের অঙ্কে সর্বোচ্চ ৫০ শতাংশও ছাড়েরও নাকি ব্যবস্থা রয়েছে। তবে তার জন্য নির্দিষ্ট কিছু শর্তাবলী প্রযোজ্য।
প্যান্ডেলের পর প্যান্ডেল ঠাকুর দেখতে দেখতে পেট পূরণের জন্য খেয়ে আসতেই পারেন এই ফুড আউটলেট থেকে।

You may also like

Leave a Reply!