Home বিনোদন দুই দশকের কেরিয়ারে আমির খানের কাছে কী চাইলেন অভিষেক বচ্চন?

দুই দশকের কেরিয়ারে আমির খানের কাছে কী চাইলেন অভিষেক বচ্চন?

by banganews

আমির খানের উদ্দেশ্যে এই প্রথম পোস্ট গেল বচ্চন পরিবারের তরফ থেকে। পোস্ট না বলে আবেদন বলা ভালো। আবেদন রাখলেন অভিষেক বচ্চন নিজেই।
বলিউডে অভিনয়জীবনের কুড়ি বছর পূর্ণ হল অভিষেক বচ্চনের। এই উপলক্ষে সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে শুরু করেছেন একটি ফিরে দেখা সিরিজ– ‘রোড টু টোয়েন্টি’। সেই সিরিজেরই একটি পোস্টে অভিষেক লিখেছেন যে আমির খানের সঙ্গে ‘ধুম থ্রি’-তে কাজ তাঁর অভিনয় জীবনের শ্রেষ্ঠ অভিজ্ঞতাগুলির একটি। শুধু তাই নয়, আমিরের কাছে বিশেষ একটি আবেদনও জানিয়েছেন তিনি।

আরও পড়ুন অভিনয় থেকে সরে গেলেন আরডি বর্মন, অসাধারণ প্রতিভাকে হারাল ইন্ডাস্ট্রি

অভিষেক বচ্চনের বলিউড যাত্রায় সবচেয়ে সফল ফ্র্যাঞ্চাইজি হল ‘ধুম’। ২০১৩ সালে মুক্তি পায় ‘ধুম থ্রি’ যেখানে আমির খান ছিলেন দ্বৈত চরিত্রে। আমির ও অভিষেক একসঙ্গে সেই একটিমাত্র ছবিতেই কাজ করেছেন। এই ছবি নিয়ে তাঁর বিশেষ কিছু স্মৃতি সম্প্রতি শেয়ার করেছেন অভিষেক তাঁর ইনস্টাগ্রাম পোস্টে।

আরও পড়ুন করোনামুক্ত দীপিকার মা, দিল্লির প্রতি কৃতজ্ঞ অভিনেত্রী

আমিরের ভূয়সী প্রশংসা করেছেন অভিষেক তাঁর এই স্মৃতিমেদুর পোস্টে। লিখেছেন যে আমির অত্যন্ত ডাউন-টু-আর্থ একজন মানুষ এবং সহ-অভিনেতা হিসেবে অত্যন্ত ভাল। ওই পোস্টেই অভিষেক লেখেন, ”ধুম আমাকে জীবনে একবার অন্তত আমির খানের সঙ্গে কাজ করার সুযোগ করে দিয়েছিল। যদি দ্বিতীয় সুযোগ আসে, তবে সহ-অভিনেতা হিসেবে নয়, আমি চাইব আমিরের পরিচালনায় অভিনয় করতে। আমির তুমি যদি এই লেখাটা পড়ো, আমার আবেদনটা মাথায় রেখো কিন্তু।”

You may also like

Leave a Reply!