Home ফিচার ১৫ টা প্রশ্নের উত্তর দিলে টোটোতে লাগবে না ভাড়া

১৫ টা প্রশ্নের উত্তর দিলে টোটোতে লাগবে না ভাড়া

by banganews

চটজলদি কোথাও যাওয়ার থাকলে এখন আমাদের প্রধান নির্ভরতা টোটো। অলি গলি থেকে রাজপথ সর্বত্র চলছে টোটো।  কিন্তু এমন একটা  টোটো আছে যাতে উঠলেই আপনাকে দিতে হবে 15 টি প্রশ্নের উত্তর।  হ্যাঁ ঠিকই শুনছেন ১৫  টি প্রশ্নের উত্তর দিতে পারলেই লিলুয়ার টোটো চালক সুরঞ্জন কর্মকার নিচ্ছেন না কোন ভাড়া।

সোশ্যাল মিডিয়ায় এই খবর জানিয়েছেন  একজন লিলুয়ার বাসিন্দা। পোস্টটি শেয়ার করেছেন তিনি লিখেছেন, ” লিলুয়া তে একদম অন্যরকম এক ব্যক্তির সঙ্গে দেখা হলো।  আমরা তার টোটো তে রঙ্গোলী মল যাচ্ছিলাম।  হঠাৎ তিনি ঘুরে তাকিয়ে আমাদের বললেন আপনি যদি 15 টি প্রশ্নের উত্তর দিতে পারেন তবে আমি ভাড়া নেবো না।

 

ঘরোয়া টোটকাতেই অপরূপা দক্ষিণী নায়িকারা! জেনে নিন আপনিও

আমার স্ত্রী মজা পেয়েছিলেন।  সত্যি বলতে কি আমার প্রথমে চিন্তা ছিল যে প্রশ্নের ভুল উত্তর দিলেই  ভাড়া দ্বিগুণ করার চেষ্টা করবেন টোটা চালক৷ কিন্তু তেমনটা হয়নি। ”

আর্থিক সীমাবদ্ধতার কারণে স্কুল ছেড়ে দিতে হয় তাকে।  তারপর একজন সাধারন টোটো চালক হিসেবে জীবিকা নির্বাহ করলেও সাধারণ জ্ঞানের প্রতি তার এখনো প্রবল আকর্ষণ।  প্রায় প্রতিদিনই কোন না কোন মনীষীর জন্মদিন পালন করেন।  সামনের কাগজে লাগিয়ে রাখেন সেই ব্যক্তিত্বের ছবি।  সেই বিশেষ ব্যক্তির ছবি দেখিয়ে তার সম্পর্কে জানতে চান৷

এই খবর জানতে পেরে  অনেকেই তাকে ভালোবাসা জানিয়েছেন।  সেই টোটো চালকের নাম সুরঞ্জন কর্মকার।

You may also like

Leave a Reply!