Home কলকাতা বিজেপি ছেড়ে শয়ে শয়ে কর্মীর তৃণমূলে যোগ

বিজেপি ছেড়ে শয়ে শয়ে কর্মীর তৃণমূলে যোগ

by banganews

বারুইপুর, ৯ অগাস্ট, ২০২০: বারুইপুরে বিজেপি-তে বড়সড় ভাঙন। রবিবার সকালে একসঙ্গে চারশোরও বেশি বিজেপি কর্মী যোগ দিলেন তৃণমূলে।
এদিন সকালে ক্যানিং বাসস্ট্যান্ডে তৃণমূলের একটি সভার আয়োজন করা হয়। সভায় ছিলেন তৃণমূল জেলা পরিষদের দুই সদস্য তপন সাহা এবং সুশীল সর্দার, মাতলা ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান হরেন ঘড়ুই এবং মাতলা ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান উত্তম দাস। অনুষ্ঠান মঞ্চেই ক্যানিং ১ নম্বর ব্লকের গোপালপুর, নিকারিঘাটা, মাতলা ১, তালদি এবং বাঁশড়া গ্রাম পঞ্চায়েত এলাকার ওই বিজেপি কর্মীদের হাতে দলীয় পতাকা তুলে দেন দক্ষিণ ২৪ পরগনা জেলা তৃণমূল কংগ্রেসের কো-অর্ডিনেটর পরেশরাম দাস।

আরও পড়ুন কলকাতা মেট্রোয় নয়া এসি রেক

বিজেপি কর্মীদের দলত্যাগ প্রসঙ্গে এদিন পরেশরাম দাস বলেন, “চারিদিকে যেভাবে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট হচ্ছে, সেই কারণেই মানুষ বিজেপির থেকে মুখ ফিরিয়েছে। জেলার আরও বহু বিজেপি কর্মী তৃণমূলে যোগদান করবেন। ইতিমধ্যেই বেশ কিছু মানুষ ইচ্ছা প্রকাশ করে আমাদের চিঠি দিয়েছেন।”
গত শুক্রবার সোনারপুরে প্রায় শতাধিক বিজেপি কর্মী তৃণমূলে যোগ দিয়েছেন। আজ বারুইপুরে আরও চারশো জনের গেরুয়া শিবির থেকে ঘাসফুলে যোগদানকে আসন্ন নির্বাচনের আগে বিজেপির কিছুটা শক্তিক্ষয় বলেই মনে করা হচ্ছে।
রাজ্য বিজেপি অবশ্য এই আশঙ্কা উড়িয়ে জানিয়েছে, যাঁরা তৃণমূলে যোগ দিলেন, তাঁরা কেউ বিজেপি-তে ছিলেনই না।

You may also like

Leave a Reply!