Home কলকাতা আর কত সম্মান চাই? মুখ্যমন্ত্রীর চেয়ার দিলে সম্মানিত হতেন? শুভেন্দুকে তোপ তৃণমূলের

আর কত সম্মান চাই? মুখ্যমন্ত্রীর চেয়ার দিলে সম্মানিত হতেন? শুভেন্দুকে তোপ তৃণমূলের

by banganews

কলকাতা, ১৯ ডিসেম্বর : কিসের জন্য দল ছাড়লেন, কী সম্মান পাননি আপনি, আর কত সম্মান চাই? মুখ্যমন্ত্রীর চেয়ার দিলে সম্মানিত হতেন? আপনি কাপুরুষ, বিশ্বাসঘাতক। সাহস থাকলে নন্দীগ্রামে নির্বাচনে দাঁড়ান। নাম না করে সাংবাদিক বৈঠকে শুভেন্দুকে চরম আক্রমণ তৃণমূলের।

আজ শুভেন্দু অধিকারীর বিজেপিতে যোগদানের তৃণমূল কংগ্রেসের তরফে কল্যান বন্দ্যোপাধ্যায়ের সাংবাদিক বৈঠকে যা বললেন,
• দিলীপ ঘোষ যখন থেকে বক্তব্য রাখতে শুরু করলেন তখন থেকেই লোকজন বেরিয়ে যেতে শুরু করে৷ অমিত শাহ যখন বক্তব্য রাখছেন তখন সভা প্রায় ফাঁকা। কারণ কেউ অমিত সাহার কথা শুনতে চায় না। কারণ সবাই জানে এত মিথ্যা কথা বলে যে একে বিশ্বাস করা যায়না।

আরও পড়ুন হোয়াটসঅ্যাপ আনছে দুটি নতুন ফিচার

• শুভেন্দু অধিকারী কে দলে টেনে নিয়ে মনে হচ্ছে বিশাল কিছু করার আছে। কিন্তু ওনারা ভুলে গেছেন মমতা বন্দ্যোপাধ্যায় দল পাল্টান না। তিনি নিজে পার্টি তৈরি করেন। কংগ্রেস থেকে বেরিয়ে এসে একা নিজের চেষ্টায় তৃণমূল দলটিকে তৈরি করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

• অমিত শাহ পশ্চিমবঙ্গের রাজনীতির ইতিহাস জানেন না। অথবা জেনেও তিনি মানতে চাইছে না। অনেককে বিজেপিতে যোগ করেছেন। তাই এই ঘটনাকে ডিফেন্ড করতে একের পর এক মিথ্যে বলছেন। গারবেজ অফ লাইস৷ একসময় যারা মোদি হঠাও দেশ বাঁচাও বলে স্লোগান দিয়েছিলেন আজ তারাই বিজেপি তে।

• অমিত শাহ-এর পুত্রের এমনকি কোয়ালিটি ছিল যে কারণে তাকে বিসিসিআইয়ের সেক্রেটারি করা হলো অমিত শাহ ভারতের হোম মিনিস্টার হওয়ার পরেই? কার অনুপ্রেরণায়?

• ভারতীয় জনতা পার্টি আসলে লুটেরাদের পার্টি। যারা ব্ল্যাক মার্কেট করে তাদের সাহায্য করে। ক্ষমতার অপব্যবহার করছে। ভারতীয় জনতা পার্টি, নরেন্দ্র মোদির দল বড় বড় শিল্পপতিদের কাছে ভারতের কৃষিকে বিক্রি করে দিয়েছে। কৃষি বিল এর প্রতিবাদে কৃষকদের আন্দোলন দেখে নীল বিদ্রোহের কথা মনে পড়ছে বলেও জানান তিনি৷

• বিজেপি দাঙ্গাবাজ গুন্ডাদের দল। আজ মনীষীর নাম নেওয়া হয়েছে। বিদ্যাসাগর ক্ষুদিরাম বসুর মাতঙ্গিনী হাজরা এসমস্ত মনীষীদের বাণী যদি অল্প কিছু করেও পড়তেন, জানতেন তাহলে 2002 সাল থেকে গুজরাট দাঙ্গায় বিজেপির নাম জড়িয়ে থাকতাম

• বিজেপিকে আক্রমণ করেন, ডি মনিটাইজেশন এর সময় নরেন্দ্র মোদি প্রতিশ্রুতি দিয়েছিলেন প্রত্যেকের ব্যাংক একাউন্টে 15 লক্ষ করে টাকা যাবে। সেই টাকার হিসাব চাইলেন। ব্যাংক লুট করলেন বিজয় মালিয়া থেকে ললিত মোদি৷ ভারতে ফিরলো না কেউ৷ কেন্দ্রীয় সরকারের কত বড় অপদার্থতা!

• সেই সঙ্গে স্মরণ করিয়ে দেন, গরবেতা থেকে নন্দীগ্রাম যে আন্দোলনের কথাই বলুন নেতৃত্ব দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর ডাকেই লাখ লাখ মানুষ ছুটে গেছেন। যদি সত্যি বড় মাপের নেতা হতেন তাহলে একের পর এক ২০০১, ২০০৪ সালে হারতেন না৷
• ক্ষমতার লোভ যদি না থাকতো তাহলে পার্লামেন্টে জেতার পরেও মন্ত্রী হওয়ার জন্য ফিরে এলেন কেন?
• মিডিয়া বা কাগজের সামনে ঝড় তোলা যেতে পারে। যদি মনে হয় তাহলে বুলেটপ্রুফ গাড়ি নিয়ে নন্দীগ্রামের মাটিতে গিয়ে দাঁড়াবেন৷ 2021-এ মাসে ঝড় উঠবে তাতে তাতে কেবল মমতা আর মমতার নাম থাকবে। সেই ঝড় আপনাকে শুনতে হবে।

আরও পড়ুন  ‘তৃণমূলে একা থাকবেন দিদি’ শুভেন্দুর বিজেপি যোগের পর হুঙ্কার অমিত শাহের

শুভেন্দুকে উদ্দেশ্য করে কল্যাণের বক্তব্য-
• গত 10 বছরে মমতা বন্দ্যোপাধ্যায় যেখানে মিটিং মিছিল করেছেন সবার আগে শুভেন্দু কোথায় খোঁজ করতেন। চার থেকে পাঁচটা জেলার অবজারভার আপনি। আর কি চাই? মুখ্যমন্ত্রী আপনি বেশি খুশি হতেন? বিদ্যাসাগর মাতঙ্গিনী হাজরার দেশে এরকম একটা আদর্শহীন বিশ্বাসঘাতক জন্মাতে পারে তা হয়তো মেদিনীপুরের মানুষ কখনো ভাবতে পারেনি। আপনি পরিবহন মন্ত্রী ছিলেন সেভ ড্রাইভ সেভ লাইফ মমতা বন্দ্যোপাধ্যায় এর প্রকল্প। সেখানে কি আপনি অসফল?

• মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার স্বাস্থ্য সাথী কার্ডকরেছে৷ ক্যাশলেস ট্রিটমেন্ট 5 লক্ষ টাকা পর্যন্ত। 2021 জুন পর্যন্ত বিনামূল্যে রেশন। যদি ক্ষমতায় আসে তাহলে সারাজীবন রেশন ফ্রি হয়ে যাবে। এই সমস্ত প্রকল্প দেখে লক্ষ লক্ষ মানুষ আজ মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে রয়েছেন। বিজেপি তাই দেখে ক্ষ্যাপা ষাঁড় এর মত ঘুরে বেড়াচ্ছে। আজ অনেকগুলো ঢুকেছে অসুবিধা কিছু নেই। মমতা বন্দ্যোপাধ্যায় 294 টি আসনে নিজেকে প্রার্থী ঘোষণা করেছিলেন। তখন শুভেন্দু বাবু কেন প্রশ্ন তোলেননি যে তিনি মেদিনীপুরের মাটি তিনি তৈরি করেছেন মমতা নন?

You may also like

Leave a Reply!