Home বিনোদন Hoichoi Season 5: প্রেম,থ্রিলার,ফ্যামিলি থ্রিলার,মাইন্ড গেম -হইচই সিজন ৫ জমজমাট

Hoichoi Season 5: প্রেম,থ্রিলার,ফ্যামিলি থ্রিলার,মাইন্ড গেম -হইচই সিজন ৫ জমজমাট

by Shreetama Bhattacharyya

‘হইচই সিজন- ফাইভ’ বলে কথা!উত্তেজনার লেভেল টাই আলাদা নেটদুনিয়া প্রিয় বাঙালি দর্শকদের! বিগত কয়েক বছর ধরে হইচই বাংলা বিনোদন জগতে যে ধরনের ভাবনা চিন্তার বিকাশ ঘটিয়েছে তা মোটামুটি মন ও মস্তিষ্কের অন্দরমহলে এনসাইক্লোপিডিয়াতে মিক্সার গ্রাইন্ডার চালিয়ে দিয়েছে। প্রচুর এমন ওয়েব সিরিজ এর বিষয়বস্তু আমরা দেখতে পেয়েছি যা এর আগে কেউ ভাবতেই পারেনি বাংলা ভাষায় হতে পারে, অথচ তা হয়তো নিছকই বাংলা এবং বাঙালির মননের প্রতিরূপ। তাতে কখনো মিশেছে ফ্যামিলি ড্রামা আবার কখনও শুধু ইমোশন তো  কখনো টানটান উত্তেজনা ভরা থ্রিলার মিশে গেছে রোমান্টিসিজমে। হইচই সিজন ফাইভের লঞ্চে তাই প্রথমেই হইচই অধিকর্তারা তাদের দর্শকদের জন্য একটি নতুন ইন্টারফেস তুলে ধরল যেখান থেকে আপনার পছন্দের ওয়েব সিরিজ বা সিনেমা পাওয়া হয়ে উঠেছে আরো অনেক বেশি সহজ।
তবে এইবার নতুন সিজনে হইচইয়ের ঝুলিতে কী কী রয়েছে,তা দেখে নেওয়া যাক।

সাহানা দত্ত পরিচালিত নতুন গোয়েন্দা চরিত্র ‘গোরা’ হয়ে আত্মপ্রকাশ করবেন ঋত্বিক চক্রবর্তী।

ধ্রুব ব্যানার্জির পরিচালনায় ‘টিকটিকি’তে প্রথমবারের জন্য কৌশিক গঙ্গোপাধ্যায় এবং অনির্বাণ ভট্টাচার্য এক স্ক্রিনে দেখা যাবে। প্রথম মোশন পোস্টার দেখা যাচ্ছে তা বড়ই বেরঙিন হলেও রহস্যাবৃত। সাদাকালো গ্রাফিক্সে দুই টিকটিকি ঘুরতে ঘুরতে থামল তবে একজন সাদায় একজন কালোয়।

ফিরছে নীলকুঠির রাজা মন্টু। তার গল্প নিয়ে। আগের সিজনের থেকে অনেকটাই বেশি শীতলতা এখন তার চোখে। তাই কী হতে পারে তা এখনই প্রেডিক্ট করা সম্ভব হচ্ছে না। পরিচালক দেবালয় ভট্টাচার্যের পরিচালনায় আসছে ‘মন্টু পাইলট টু’।

শ্রী স্বপন কুমারের গল্প অবলম্বনে ‘বটতলার গোয়েন্দা’ দীপক চ্যাটার্জি হাতে বন্দুক এবং ছুরি নিয়ে অনায়াসে পাইপ বেয়ে উঠে যেতে পারে। বটতলার গোয়েন্দা কে ওয়েব সিরিজ আকারে দর্শকদের সামনে নিয়ে আসতে চলেছেন পরিচালক অনির্বাণ ভট্টাচার্য।

এমন এক শহরে পরিচালক অঞ্জন দত্ত নিয়ে যেতে চলেছে যেখানে নোংরা অলিগলি এবং ঝাঁ-চকচকে দুনিয়ার পিছনে লুকিয়ে আছে অনেক রহস্য, যে শহরে পুলিশের দুনিয়ায় বুঝে ওঠা মুশকিল কে খারাপ পুলিশ, কে ভালো পুলিশ এইসব নিয়েই পরিচালক অঞ্জন দত্তের আগামী নিবেদন ‘খ্যাপা শহর’।

এ এক অদ্ভুত পরিবার। সাজ, সরঞ্জাম,আরম্ভর কোন কিছুর অভাব নেই আর অভাব নেই পরিবারের অন্দরেই চলে চলা ক্রমাগত টানাপোড়েনে ভরপুর রহস্যময় দোটানার। বিয়েটা হয়ে গেলো কনট্রাকট নাকি এই কনট্রাকটাই আসলে একটা ট্র্যাপ। জানা যাবে পরিচালক সায়ন্তন ঘোষাল এর আসন্ন ওয়েব সিরিজ ‘ইন্দু’তে। মুখ্য ভূমিকায় ইশা সাহা।

সুকান্ত গঙ্গোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনে পরিচালক জয়দীপ মুখার্জি নিয়ে আসতে চলেছেন ‘উত্তরণ’। মুখ্য ভূমিকায় অভিনয় করছেন মধুমিতা সরকার।কেবলমাত্র একটি এমএমএস এই এক সাধারন নারীর জীবন বদলে যাওয়া ও সমাজের নোংরা দিকটা দাঁত বার করে বেরিয়ে আসা নিয়ে গল্পের চড়াই-উৎরাইয়ের সাক্ষী হবেন তো?

পরিচালক সৌমিক হালদার নিয়ে আসতে চলেছেন তাঁর আসন্ন ওয়েব সিরিজ মহাভারত মার্ডারস।

‘একেন বাবু’ পূর্ণ গল্প অ্যাডভেঞ্চারে গল্প নিয়ে শান্তিনিকেতনের পটভূমিতে ঘটে যাওয়া একটি সন্দেহজনক মৃত্যু এবং একটি প্রাচীন হীরা চুরির ঘটনাকে কেন্দ্র করে ফিরছেন তার পঞ্চম দফা নিয়ে।

শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের উপন্যাস শ্রীকান্ত অবলম্বনে তৈরি নতুন ওয়েব সিরিজে দেখা যাবে এক নতুন জুটি ঋষভ এবং সোহিনী সরকারকে, রাজলক্ষ্মী ও শ্রীকান্ত ভূমিকায়।

‘রুদ্রবীণার অভিশাপে’ ফিরছে আলাপ এবং শ্রুতি। আলাপ ও শ্রুতির এই সিজনের অ্যাডভেঞ্চারের সঙ্গী হয়েছে সাজ এবং নাদ। নাদের ভূমিকায় সৌরভ দাস এবং সাজের ভূমিকায় দিতিপ্রিয়া রায়।

 

দেবারতি মুখোপাধ্যায় এর কাহিনী অবলম্বনে আসছে ত্রৈলোক্য ভারতের প্রথম সিরিয়াল কিলার একজন মহিলা।

উইলিয়াম শেক্সপিয়ারের উপন্যাস অবলম্বনে আসছে পরিচালক অনির্বাণ ভট্টাচার্যের
মন্দার। মুক্তি পেল তার প্রথম মোশন পোস্টার।

সঙ্গে আছে আরো ছবি। হইচই ইতিমধ্যেই বাংলাদেশেও যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছে। একাত্তর, মানি হানি, ঢাকা মেট্রোর মতন গল্প এখন রীতিমত সাড়া ফেলে দিয়েছে বাংলাদেশ।বাংলাদেশের জন্য রয়েছে ‘বলি’, ‘কারানগর’, ‘সবরিনা’, ‘বোধ’  এবং ‘কাইসার’ সিরিজগুলি।

You may also like

Leave a Reply!