Home কলকাতা চুরি যাওয়া টাকা উদ্ধার করল ভবানীপুর থানার পুলিশ

চুরি যাওয়া টাকা উদ্ধার করল ভবানীপুর থানার পুলিশ

by banganews

চুরি যাওয়া টাকা উদ্ধার করল ভবানীপুর থানার পুলিশ
গত ৮ তারিখ ভবানীপুর থানায় অভিযোগ দায়ের করেছিলেন প্রভাসচন্দ্র পতি নামে এক ব্যক্তি। তাঁর অভিযোগ ছিল, গাড়িচালক অলোক দাস তাঁর থেকে ৫০ লক্ষ টাকা চুরি করেছে। এলগিন রোডের একটি পোস্ট অফিসের সামনে থেকে তাঁর টাকা ছিনতাই হয়। অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ।

পুলিশের তৎপরতায় ধরা পড়ে চালক। খড়দহ থানার পুলিশের সাহায্য নিয়ে অলোক দাসকে গ্রেপ্তার করে ভবানীপুর থানার পুলিশ। এই অপারেশনে ভবানীপুর থানার এক পুলিশ অফিসারের ভূমিকা উল্লেখযোগ্য বলে পুলিশ সূত্রে খবর।

পুলিশ সূত্রে জানা গিয়েছে যে, অলোক দাস ৫০ লক্ষ টাকা চুরির কথা স্বীকার করেছে। তার চুরি করার কারণও সে জানিয়েছে। মালিক প্রভাসচন্দ্র পতি অত্যন্ত ধনী। তিনি অত্যন্ত বিলাসবহুল জীবনযাপন করেন। অথচ তার বেতন বাড়ানো হয়নি, উপরন্তু তার কাজের বোঝা দিন দিন বাড়ানো হয়েছে। তাকে দিয়ে গাড়ি পরিষ্কার করানো, রাতভর কাজ করানো হয়। এসব নিয়ে অত্যন্ত বিরক্ত হয়ে পড়ে অলোক। আর সেই কারণেই মালিকের ৫০ লক্ষ টাকা নিয়ে নেয়। পুলিশ বেশিরভাগ টাকা উদ্ধার করেছে কিন্তু আর বাকি টাকা উদ্ধারের জন্য তল্লাশিতে নেমেছেন তদন্তকারীরা।

আরো পড়ুন

চালু হতে চলেছে হাওড়া ময়দান মেট্রো স্টেশন

ভবানীপুর থানার পুলিশের তৎপরতায় মালিকের অধিকাংশ টাকাই প্রায় পঞ্চাশ লক্ষের মধ্যে ৪৩ হাজার ৫০০ টাকা ফিরে পাওয়া গিয়েছে। গ্রেপ্তার হয়েছে গাড়িচালক।

বিষয়টি টুইট করে জানানো হয়েছে ডিসি সাউথের (DC, South)তরফে। ভবানীপুর পুলিশের এই কাজ জানানো হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

You may also like

Leave a Reply!