Home বঙ্গ ঘরে ঘরে পৌঁছাতে হবে সরকারি সুবিধা, দলীয় কর্মীদের বার্তা অভিষেকের

ঘরে ঘরে পৌঁছাতে হবে সরকারি সুবিধা, দলীয় কর্মীদের বার্তা অভিষেকের

by banganews

বঙ্গ নিউস, ৫ জানুয়ারি, ২০২১ঃ বিধানসভা নির্বাচন নিয়ে প্রস্তুতি তুঙ্গে। গত লোকসভা পাহাড় ও জঙ্গলমহলে খুব একটা ভালো ফল করেনি তৃণমূল। এবার পাহাড়ে তৃণমূলকে উজ্জীবিত করতে চারদিনের উত্তরবঙ্গের সফরে গেলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সোমবার বিকেলে বাগডোগরা বিমানবন্দরে পৌঁছান তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেখান থেকে উত্তরকন্যা পৌঁছান।

আরও পড়ুন মুক্তি পেল তাণ্ডব এর ট্রেলার

গতকাল সন্ধ্যেই দলীয় কর্মীদের সঙ্গে ৪ ঘন্টার একটি বৈঠক সারেন তিনি। সেই বৈঠকে উপস্থিত ছিলেন মন্ত্রী গৌতম দেব, জেলা তৃণমূল সভাপতি রঞ্জন সরকার, জেলা যুব তৃণমূল সভাপতি কুন্তল রায়, জেলা মুখপাত্র বেদব্রত দত্ত-সহ আরও অনেকে। সরকারি প্রকল্প থেকে একজনও যাতে বঞ্চিত না হন সেই দিকে নজর রাখতে বলেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। কোনো প্রত্যন্ত এলাকায় যদি সরকারি কর্মী না পৌঁছাতে পারেন তৃণমূল কর্মী যেন পৌঁছে যান সেই নির্দেশও দিয়েছেন যুব সভাপতি। বিরোধীদের কুৎসা রুখতে উন্নয়নমূলক কাজকেই হাতিয়ার করার কথাও বলেছেন তিনি।

আরও পড়ুন মন্ত্রিত্ব ছাড়লেন লক্ষ্মীরতন শুক্লা

আজ আলিপুরদুয়ারে পরপর কর্মসূচী রয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। প্রথমে একটি দলীয় অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা রয়েছে এরপর দলীয় বৈঠক রয়েছে। এরপর বুধবার জলপাইগুড়িতে দলীয় কর্মসূচি সেরে বৃহস্পতিবার দক্ষিণ দিনাজপুরে সভা রয়েছে অভিষেকের। ৮ জানুয়ারি, শুক্রবার উত্তরকন্যায় একটি বৈঠক সেরে কলকাতায় ফিরবেন তিনি।

You may also like

Leave a Reply!