Home দেশ প্যান্টের ভিতরে গোখরো সাপ, ৭ ঘন্টা ঠায় দাঁড়িয়ে প্রাণ হাতে পেল যুবক : উত্তর প্রদেশ, মির্জাপুর

প্যান্টের ভিতরে গোখরো সাপ, ৭ ঘন্টা ঠায় দাঁড়িয়ে প্রাণ হাতে পেল যুবক : উত্তর প্রদেশ, মির্জাপুর

by banganews

উত্তর প্রদেশ, ৩১ শে জুলাই,২০২০ : একথা সন্দেহাতীত যে শরীরের ধারেকাছেও সাপ এলে তা আমাদের জন্য যথেষ্ট ভীতিপ্রদ ও অস্বস্তি সৃষ্টিকারী।
আর প্যান্টের ভিতর সেই সাপ প্রবেশ করলে বিষয়টি যে কী ভীষণ আশঙ্কার তা আমাদের কাছে কল্পনাতীত। এমনই এক ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের মির্জাপুরে। সেখানে এক যুবক আচমকা আবিষ্কার করে যে তার প্যান্টের ভিতরে ঢুকে গিয়েছে একটি জলজ্যান্ত সাপ। ঘটনাটিতে উক্ত যুবক এতোটাই সন্ত্রস্ত হয়ে পড়ে যে একটি থামে ভর দিয়ে প্রায় ঘন্টা সাতেক ঠায় দাঁড়িয়ে থাকে। নড়াচড়া করলে পাছে সাপটি কামড়ে দেয় তার শরীরের কোন অংশে সেই ভয়ে কাঁটা হয়ে থাকে যুবক। উত্তরপ্রদেশের মির্জাপুরে, শিখান্দরপুর গ্রামে এক কর্মরত মজুরের সাথে ঘটে ভয়ানক ঘটনাটি। সেই শ্রমিক কাছেই একটি ইলেকট্রিসিটি পোলে তারের কাজ করছিল।

আরও পড়ুন কোভিড আক্রান্ত হলেন বর্ষিয়ান বাম নেতা শ্যামল চক্রবর্তী

প্রতিদিনের মতনই নৈশ ভোজন শেষ করে ঘুমোবার প্রস্তুতি নিচ্ছিল, লবকেশ কুমার নামে সেই মজুর। মাঝরাতে এক সাপ ঘুমন্ত অবস্থায় তার প্যান্টের ভেতর অতর্কিতে প্রবেশ করে, বিষয়টি বোঝার পর শ্রমিক সেই স্থলেই উঠে দাঁড়িয়ে একটি পিলারে ভর দিয়ে নিশ্চলভাবে সারারাত কাটিয়ে দেয়। ফলে সাপটি তাকে কামড়ায় না। সকালবেলা স্থানীয় লোকেরা এলে তাদেরকে খুলে বলা হয় সমস্ত বিষয়টি, তাদের সাহায্যেই ডাকা হয় এক সাপুড়েকে। খবরটি হুহু করে ছড়িয়ে পড়ে গ্রামে, শতাধিক স্থানীয় গ্রামবাসী, গ্রাম প্রধান ও পুলিশ আধিকারিকরা জমা হয় ঘটনাস্থলে।

আরও পড়ুন তৃণমূলে ফিরলেন বিপ্লব মিত্র ও তার ভাই প্রশান্ত মিত্র

সাপুড়ে এসে অবশেষে সন্তর্পনে প্যান্টটি কেটে উদ্ধার করে সাপ এবং কুমার দু’জনকেই। জানা গিয়েছে সাপটি ছিল বিষধর গোখরো। ভাগ্যবশত কুমারকে কামড়ায়নি সাপটি নইলে পরিস্থিতি গুরুতর হতে পারত। সমস্ত ঘটনার একটি ভিডিও ইন্টারনেটে এসে পৌছলে মুহূর্তে ভাইরাল হয় সেটি।

You may also like

Leave a Reply!