Home বিদেশ ১০/১০ পেলেন এই নারী আশ্চর্য এই ভিডিও ভাইরাল নিমেষে

১০/১০ পেলেন এই নারী আশ্চর্য এই ভিডিও ভাইরাল নিমেষে

by banganews

নয়ের দশকের একটি স্টান্ট করে হইচই ফেলে দিয়েছিলেন অজয় দেবগন। ‘ফুল আউর কাঁটে’ ছবিতে দুটি চলন্ত বাইকের মাঝখানে দু-পা ফাঁক করে স্টান্ট করে দেখিয়েছিলেন ‘সিঙ্গম’। পরবর্তী সময়ে এই ধরনের স্টান্ট করে কখনো চলন্ত দুটি গাড়ির উপরে, কখনো বা ঘোড়াদের উপরে দেখিয়েছেন তিনি। বলাই বাহুল্য তাতে দর্শকদের তারিফ এবং প্রশংসা কুড়িয়েছেন অজয় দেবগন। এবার সেই একই স্টান্ট অর্থাৎ দু’পা ফাঁক করে দুটি গাড়ির ওপর পুরোপুরি পা ‘স্প্লিট’ করে দেখালেন এক পোলিশ মেয়ে। হ্যাঁ সত্যি।

আরো পড়ুন – এখনই খুলছে না বাংলার বিদ্যালয়গুলি । ৩০ শে জুনের পর জানা যাবে সিদ্ধান্ত

তার নাম আলেকজান্দ্রা কিয়েদ্রোইচ। এই যুবতী বিখ্যাত তার সৌন্দর্য এবং জিমনাস্টিক প্রতিভার জন্য। হালে শিরোপা জিতেছেন ‘পোল্যান্ডস গট ট্যালেন্ট’ নামের বিখ্যাত শো-এর। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে এই ‘স্প্লিট’ ভিডিওটি পোস্ট করেছেন তিনি। ভিডিওটিতে দেখা যাচ্ছে তিনি ঠান্ডা মাথায় সুনিপুণভাবে একটি পা গাড়ির ঢিকিতে রেখে অন্য পা-টি রাখছেন উল্টোদিকে দাঁড় করানো অন্য একটি বিলাসবহুল গাড়ির বনেটের উপর।

https://www.instagram.com/p/CAjC9_-gMJF/?utm_source=ig_embed

আরো পড়ুন – ভেঙে ফেলা হচ্ছে অক্ষয় কুমার অভিনীত ‘পৃথ্বীরাজ’ সিনেমার শুটিংয়ের সেট

ধীরে ধীরে একবার সেই গাড়িটি পিছোতে শুরু করলে দু-পায়ের মধ্যে থাকা ফাঁক বেড়ে যেতে থাকে। এরপর শেষ পর্যায় পর্যন্ত পারফেক্ট করে দর্শকদের দিকে হাসিমুখে পোজ দিয়েছেন ভিডিও শেষে। এই পোলিশ সুন্দরীর ভিডিওটি মুহূর্তেই হয়েছে ভাইরাল। নেট দুনিয়ায় আলেকজান্দ্রাকে ঘিরে শুরু হয়েছে হইচই।

You may also like

3 comments