Home দেশ করোনা পজিটিভ প্রণব মুখার্জী

করোনা পজিটিভ প্রণব মুখার্জী

by banganews

দিল্লি, ১০ ই অগাস্ট,২০২০ : শারীরিক অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন প্রণব মুখোপাধ্যায়। সুরক্ষার কারণে কোভিড-১৯ পরীক্ষা হলে রিপোর্ট পজিটিভ আসে। ট্যুইটারে নিজের অসুস্থতার কথা জানিয়েছেন তিনি। একইসঙ্গে অনুরোধ করেছেন গত এক সপ্তাহে তাঁর কাছাকাছি যারা এসেছেন তারা প্রত্যেকেই যেন অবিলম্বে পরীক্ষা করান এবং আইসোলেশনে থাকেন।

দেশজুড়ে করোনা সংক্রমণ লাফিয়ে লাফিয়ে বাড়ছে।স্বাস্থ্য ও পরিবার কল্যাণ যুগ্মমন্ত্রকের প্রকাশিত শেষ প্রতিবেদন অনুযায়ী একদিনে ৬২ হাজার ৬৪ জন
নতুন রোগী করোনা পজিটিভ চিহ্নিত হয়েছে। মোট সংক্রমিত রোগীর সংখ্যা বেড়ে হয়েছে ২২ লক্ষ ১৫ হাজার ৭৪।

আরও পড়ুন করোনা আবহে দুর্গাপুজোয় অভিনব ‘ড্রাইভ-ইন’ দর্শন

সংক্রামক ব্যাধির আক্রমণ থেকে রেহাই পাননি দেশের রাজনৈতিক ব্যক্তিত্বরা। কোভিড-১৯ আক্রান্ত হয়ে এক সপ্তাহের বেশি হাসপাতালে চিকিৎসাধীন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। একই হাসপাতালে ভর্তি পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্ৰ প্রধান। করোনায় আক্রান্ত তামিলনাড়ুর রাজ্যপাল বনোয়ারিলাল পুরোহিত, আক্রান্ত হয়েছেন কর্নাটকের মুখ্যমন্ত্রী বি এস ইয়েদুরাপ্পা, তাঁদের অবস্থা বর্তমানে স্থিতিশীল। মারণব্যাধির কবল থেকে সুস্থ হয়ে ফিরেছেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। এই তালিকা দীর্ঘায়িত করে এবার কোভিড-১৯ এ সংক্রমিত হলেন প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়।

You may also like

1 comment

Leave a Reply!