Home দেশ রাজনৈতিক দ্বন্দ্ব ভুলে অমিত শাহের আরোগ্য কামনা মমতা, কেজরিওয়ালের

রাজনৈতিক দ্বন্দ্ব ভুলে অমিত শাহের আরোগ্য কামনা মমতা, কেজরিওয়ালের

by banganews

দিল্লি, ২ রা আগস্ট,২০২০ : রবিবার বিকেল ৪টে ৪০ মিনিট নাগাদ একটি টুইটবার্তায় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ জানান, তাঁর করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। অমিত শাহ টুইট বার্তায় জানান, “করোনা ভাইরাসের প্রাথমিক লক্ষণ পেয়ে আমি পরীক্ষা করিয়েছি এবং রিপোর্টটি পজিটিভ আসে। আমি সুস্থ আছি, তবে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী আমাকে হাসপাতালে ভর্তি করা হচ্ছে। যারা গত কয়েকদিনে আমার সংস্পর্শে এসেছিলেন তাদের সকলকে আমি অনুরোধ করছি, অনুগ্রহ করে আপনারা অন্যান্যদের থেকে নিজেকে আইসোলেট রাখুন এবং টেস্ট করান।”

আরও পড়ুন করোনা নিয়ে বাড়ছে উদ্বেগ, ঝড়ের বেগে সংক্রমণ ছড়াচ্ছে মালদায়

অমিত শাহের সুস্বাস্থ্য এবং দ্রুত সুস্থতা কামনা করে বেশ কিছু রাজনৈতিক নেতা-নেত্রী টুইট করেছেন। পশ্চিমবঙ্গের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় টুইট করেছেন: “কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী শ্রী অমিত শাহ জি করোনা পজিটিভ হওয়ার খবর শুনলাম। তাঁর দ্রুত সুস্থতা কামনা করছি। আমার প্রার্থনা তাঁর ও তাঁর পরিবারের সাথে রয়েছে।” কিছুক্ষণ পরেই শাহের দ্রুত আরোগ্য করেন তাঁর আরও এক চরম রাজনৈতিক প্রতিপক্ষ দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। তিনি বলেন, ‘মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের দ্রুত আরোগ্যের জন্য প্রার্থনা করছি।’

আরও পড়ুন ইন্দো-চিন সমঝোতা বৈঠকের মধ্যেই সেনাবাহিনীর রসদ মজুত শুরু

এছাড়াও অন্যান্যদের মধ্যে রবিশঙ্কর প্রসাদ এবং নীতিন গাদকরী এবং বিজেপি নেতা মুরালিধর রাও অমিত শাহের দ্রুত সুস্থতা কামনা করেছেন। কংগ্রেস নেতা রাহুল গান্ধী ট্যুইটার হ্যান্ডেলে জানান: “মিঃ অমিত শাহ-র দ্রুত সুস্থতা কামনা করছি।” প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, কংগ্রেস নেতা অভিষেক সিংভি, আসামের মুখ্যমন্ত্রী হেমন্ত বিশ্ব শর্মা, বিজেপি লাদাখ ইউনিটের প্রধান এবং এমপি জাম্যাং সেরিং প্রমুখ সকলেই একযোগে অমিত শাহের সুস্বাস্থ্যের জন্য প্রার্থনা করেছেন।

You may also like

Leave a Reply!